মাদারীপুরে দৈনিক আমার সংবাদ পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও গুনিজনকে সম্মাননা স্মারক প্রদান

প্রকাশিত: ৫:৪০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০১৮ | আপডেট: ৫:৪০:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০১৮
মাদারীপুরে দৈনিক আমার সংবাদ পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও গুনিজনকে সম্মাননা স্মারক প্রদান

সত্যের সন্ধানে প্রতিদিন এই শ্লোগান কে সামনে রেখে” এক উৎসবমুখর পরিবেশে জাঁকজমকপূর্ণ আয়োজন এর মধ্য দিয়ে দৈনিক আমার সংবাদ পত্রিকার ৬ বছরে পর্দাপণ উপলক্ষে গত সোমবার বিকালে এম এএম হাফিজ মেমোরিয়াল পাবলিক লাইব্রেরি মিলানায়তনে ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

দৈনিক আমার সংবাদ পত্রিকার মাদারীপুর প্রতিনিধি সাব্বির হোসাইন আজিজ এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা পলিশ সুপার মোঃ সরোয়ার হোসেন, মাদারীপুর মডেল পৌরসভার মেয়র মোঃ খালিদ হোসেন ইয়াদ, মাদারীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন। সাগর হোসেন তামিম ও নাজমুল হক এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ও দৈনিক আমার সংবাদ পত্রিকার উত্তর উত্তর সাফল্য কামনা করে, বক্তব্য রাখেন মাদারীপুর প্রেসক্লাবের আহব্বায়ক ও প্রবীণ সাংবাদিক মোঃ শাজাহান খান, বাংলাদেশ টেলিভিশনের প্রতিনিধি ও প্রবীণ সাংবাদিক মাহাবুবুর রহমান বাদল, দৈনিক মাদারীপুর সংবাদ পত্রিকার সম্পাদক ও সিনিয়র সাংবাদিক ইয়াকুব খান শিশির, জাতীয় সংবাদপত্রের এজেন্ড ওমর আলী সিকদার, আমাদের অর্থনিতি পত্রিকার প্রতিনিধি আলী আকবর খোকা,ব্রোরু প্রধান কাউছার আলম মিঠুসহ প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরো উপস্থিত ছিলেন মাদারীপুর সদর থানার ওসি অপারেশন ইসতিয়াক আসপাক রাসেল, গোয়েন্দা শাখার এস আই ভিমনাথ কুমার বিশ^জিৎসহ মাদারীপুর জেলা কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং বিভিন্ন শ্রেণী পেশার লোকজন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদেরকে মাদারীপুরে বিভিন্ন কাজে বিশেষ অবদান রাখার জন্য ও মাদারীপুরের প্রবীণ ও সিনিয়র সাংবাদিকদের সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় ও একজন জাতীয় সংবাদ পত্রিকার এজেন্ডসহ মোট ১৪জনকে দৈনিক আমার সংবাদ পত্রিকার পক্ষ থেকে সম্মননা ক্রেস্ট দিয়ে সম্মান জানানো হয়। অনুষ্ঠানের শেষে কেটে দৈনিক আমার সংবাদ পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয় এবং অনুষ্ঠানশেষ একটি র‌্যালি বের করা হয়। দৈনিক আমার সংবাদ পত্রিকার মাদারীপুর প্রতিনিধি সাব্বির হোসাইন আজিজ ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে আগত সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।


Mountain View

Mountain View

Mountain View