আওয়ামীলীগ নেতাকর্মীর ওপর বোমা হামলা, বিএনপির ১০৬ নেতাকর্মীর নামে মামলা

প্রকাশিত: ৭:৩৪ পূর্বাহ্ণ, নভেম্বর ৩০, ২০২২ | আপডেট: ৭:৩৪:পূর্বাহ্ণ, নভেম্বর ৩০, ২০২২

ঝালকাঠির রাজাপুরের পিংড়ি এলাকায় আওয়ামীলীগের নেতাকর্মীদের ওপর বোমা হামলার অভিযোগে বিএনপির ১০৬ নেতাকর্মীর নামে মামলা (নং- ৯, তারিখ-২৯-১১-২২ইং) দায়ের হয়েছে। মঙ্গলবার দুপুরে আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ইলিয়াস ফরাজি বাদি হয়ে উপজেলা বিএনপির সভাপতি তালুকদার আবুল কালাম আজাদ ও সাধারন সম্পাদক নাসিম উদ্দিন আকনসহ ২৬ জনের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাত আরও ৭০/৮০ জনকে আসামী করে উপজেলা এ মামলা করেন।
মামলার বাদি অভিযোগ করে জানান, সোমবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে শুক্তাগড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহজাহান খানের বাড়িতে একটি দাওয়াত খেয়ে ১০/১২ জন আওয়ামীলীগের নেতাকর্মীরা পিংড়ি স্কুল এলাকায় এলে লোকজন জড়ো অবস্থায় দেখেন। তখন রাতে এতো লোক দেখে কাছে গিয়ে এখানে কারা জানতে চাইলেই তাদের উদ্দেশ্য করে গালমন্দ ও এক পর্যায়ে তাদেরকে মারধর শুরু করলে তারা ওই স্থান ত্যাগ করে। এ সময় তাদের উদ্দেশ্যে করে পেছন থেকে পরপর ৩টি বোমা নিক্ষেপ করে।
এ বিষয়ে জানতে চাইলে মামলার আসামী উপজেলা বিএনপির সভাপতি অ্যাড. তালুকদার আবুল কালাম আজাদ জানান, একদম মিথ্যা গায়েবি একটা মামলা করা হয়েছে। বিএনপির সভাপতি-সম্পাদকসহ তারা অনেকেই এলাকায় নেই। পিংড়ির কোন মানুষই জানে না ওখানে কোন ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত সাড়ে ৭ টার দিকে মামলার বিষয়টি নিশ্চিত করেন রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা। তিনি জানান, মামলার আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে, তবে কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email