বিআরটিসি বাসচাপায় অটোরিকশা চালকসহ নিহত -৪

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৪:০৭ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২২ | আপডেট: ৪:০৭:অপরাহ্ণ, জুলাই ২০, ২০২২

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় রাষ্ট্রীয় সড়ক পবিহন সংস্থার (বিআরটিসি) বাসচাপায় অটোরিকশাচালকসহ অন্তত চারজন নিহত হয়েছেন।২০ জুলাই বুধবার বেলা ১২টার দিকে পৌরসভা অভ্যন্তরে ফায়ার সার্ভিস সম্মুখে বরিশাল-কুয়াকাটা সড়কে পটুয়াখালী থেকে ছেড়ে আসা বাসটি অটোরিকশাটিকে সামনে থেকে চাপা দেয়। এই দুর্ঘটনায় গুরুতর আহত এক যুবক ও শিশুকে উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক বাসটিকে আটক করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

নিহতদের মধ্যে নারী ব্যতিত তিনজনের নাম পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তারা হলেন- বাকেরগঞ্জ পৌরসভা ৯ নম্বর ওয়ার্ডের আমির চৌধুরী (৬০), পৌর ৬ নম্বর ওয়ার্ডের হাসিব (২৫) এবং অটোরিকশচালক সোহাগ (২৪)।

স্থানীয়রা জানান, উপজেলার বাস স্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে অটোরিকশাটি শহরের অভ্যন্তর থেকে লক্ষীপাশা দাদুর হাট লেবুখালির উদ্দেশ্যে যাওয়ার পথে বিপরিত দিক পটুয়াখালী থেকে বরিশালের উদ্দেশে যাত্রী নিয়ে আসা বিআরটিসির একটি বেপরোয়া গতির বাসা অটোরিকশাটিকে সামনের দিক থেকে চাপা দিলে ঘটনাস্থলেই এক নারী এবং চালকসহ চারজন নিহত হন। এবং আরও এক শিশু ও যুবক গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ শেবাচিম হাসপাতালে প্রেরণ করে।

থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন মিলন জনকন্ঠকে জানান, দুর্ঘটনার পর বাসটি ফেলে চালক ও হেলপার পালিয়ে গেছে। পুলিশ ঘটনাস্থলে পৌছে বাসটিকে আটক করে এবং নিহতদের মরদেহ উদ্ধার করে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে। পাশাপাশি গুরুতর আহত এক যুবক ও শিশুকে হাসপাতালে নেওয়া হয়েছে। এই ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email