রহমতপুর মাঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শিল্পপতি মামুন খানকে ফুল দিয়ে বরন

আরিফ হোসেন আরিফ হোসেন

বাবুগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৮:২৬ অপরাহ্ণ, জুলাই ২, ২০২২ | আপডেট: ৮:২৬:অপরাহ্ণ, জুলাই ২, ২০২২

বাবুগঞ্জে(বরিশাল)প্রতিনিধি ॥ বরিশালের বাবুগঞ্জের ঐতিহ্যবাহী রহমতপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অর্ধ-বার্ষিক পরীক্ষার রেজাল্ট প্রকাশ ও নবগঠিত এডহক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০ টায় বিদ্যালয়ের হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।


এর আগে নবগঠিত কমিটির সভাপতি শিল্পপতি আলহাজ্ব মামুন খান বিদ্যালয়ে আসলে তাকে শিক্ষকদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরন করা হয়।
আলোচনা সভায় কমিটির সদস্য সচিব বিদ্যালয় প্রধান শিক্ষক অবিনাশ চন্দ্র রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এডহক কমিটির সভাপতি এবং ইউনিকল বাংলাদেশ লি.-এর ব্যবস্থাপনা পরিচালক ব্যবসায়ী মামুন খান।
এসময় উপস্থিত ছিলেন সহকারি প্রধান শিক্ষক মোঃ মমতাজুল হাসান, অভিভাবক সদস্য এস এম বদরুল আলম,সহকারি শিক্ষক মলিনা রানী রায়, কামিল শিক্ষক মোঃ ওয়ালী উল্লাহ খান প্রমুখ। আলোচনা সভায় বিদ্যালয়ের স্বাভাবিক কার্যক্রম ও উন্নয়ন মূলক কার্যক্রমের উপর বিশেষ গুরুত্ব দেয়া হয়েছে। করোনাকালীন সংকট কাটিয়ে বিদ্যালয়ের স্বাভাবিক কার্যক্রম শুরুর বিষয়টিতে শিক্ষার্থীদের পড়ালেখার মানোন্নয়ন বিষয়েও গুরুত্ব দেয়া হয়েছে অত্র সভায়।
নতুন কমিটির সভাপতি আলহাজ্ব মামুন খান বলেন, বিদ্যালয়ের আজ প্রথম সভা তাই এই সভায় বিদ্যালয়ের সকল সমস্যার কথা আগে জানার চেষ্টা করছি । তারপর নিয়ম অনুযায়ী উন্নয়ন মূলক কার্যক্রম থেকে শুরু করে সকল কাজে অংশগ্রহন করবো। আমি আমার ব্যক্তিগত ভাবেও চেষ্টা করবো যাতে স্কুলটির সার্বিক পরিস্থিতির উন্নয়ন করা সম্ভব হয়। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন যাতে এই রকম প্রতিষ্ঠানের সেবা করতে পারেন।
জানা গেছে, এর আগেও ২০১৭ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত বিদ্যালয়টির সভাপতির দায়িত্ব পালন করছেন মামুন খান। এলাকার সকল সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করেন এবং মসজিদ মাদ্রাসার মাহফিলে থেকে শুরু করে গরিব অসহায়দের পাশে ছিলেন তার সাধ্যমত। সভা শেষে বিদ্যালয়টির অর্ধ-বার্ষিক পরীক্ষার রেজাল্ট প্রকাশ করে সব শিক্ষার্থীদের মোবাইলের মধ্যেমে রেজাল্ট পাঠানোর কার্যক্রম উদ্বোধন করেন। পরে বিভিন্ন কাজ পরির্দশন তিনি।

Print Friendly, PDF & Email