প্রথমবার গান গাইলেন মুনা, মডেল ডন ও প্রিয়া অনন্যা

Fatema Ferdoushi (Anu) Fatema Ferdoushi (Anu)

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, জুন ২২, ২০২২ | আপডেট: ৭:২৮:অপরাহ্ণ, জুন ২২, ২০২২

ফাতেমা ফেরদৌসী (অনন্যা অনু), বিনোদন প্রতিবেদকঃ

সংগীত পাড়াতে মাঝে মধ্যে স্টেজ শো সেটে দেখা গেলোও, প্রথমবার একটি আইটেম গান গাইলেন মুনা চৌধুরী। এরই মধ্যে নির্মিত হলো গানটির মিউজিক ভিডিও। গানটির শিরোনাম ‘ও বাবুরে’। গানটির গীতিকার ও সুরকার রানা শেখ। সঙ্গীত আয়োজন করেছেন জাহিদ বাসার পঙ্কজ। গানটি ভিডিও পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন। গানটিতে মডেল হিসাবে ছিলেন বাংলা সিনেমার জনপ্রিয় ভিলেন ও অভিনেতা ডন এবং তার বিপরীতে প্রিয়া অনন্যা।

মুনা বলেন, এই প্রথমবার নিজের মতো করে নিজের একটি গান আপনাদের সামনে নিয়ে আসছি। গানটি কথা, সুর ও সঙ্গীত অসাধারন। আমি বলবো এটা নিঃসন্দেহে এক অসামান্য সৃষ্টি হতে যাচ্ছে। সবাই শুনলেই বুঝতে পারবেন পুরো গানটি আসলেই আয়নার মতো হয়েছে। তাছাড় আশাকরি শ্রোতাদের বেশ ভালো লাগবে।

তিনি আরো বলেন, সব সময়ই গুনগুন করে তো গান গাই। আর শেখাটা ছোটবেলা থেকেই। অনেকেরই গান স্টেজে গাওয়ার সোভাগ্য ও হয়েছে। কিন্তু অনেকদিন ধরে চাচ্ছিলাম নিজের একটি গান। যেটা আমার জিবনের স্মরনীয় হয়ে থাকবে। সেটা হয়তো এখন আমার জন্য সম্ভাব ভেবে কাজটি করা। আমি আবারও বলতে চাই আমার বিশ্বাস থেকে দর্শকরা মিউজিক ভিডিওটা ভালো ভাবে গ্রহন করবে।

নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন বলেন, ঈদের আগে যে কোন দিনে একটি চ্যানেলে প্রকাশ পাবে কন্ঠশিল্পী মুনার গান ‘ও বাবুরে’। গানের কথা গুলি অনেক সুন্দর মুনা’র গায়কী অসাধারণ। আশা করছি গানটি দর্শকের সাড়া ফেলবে।

Print Friendly, PDF & Email