ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রীর বিরুদ্ধে প্রবাসীকে হত্যার অভিযোগ

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৯:২১ অপরাহ্ণ, মে ২১, ২০২২ | আপডেট: ৯:৪২:অপরাহ্ণ, মে ২১, ২০২২

রাহ্মণবাড়িয়ায় পরকীয়া নিয়ে সন্দেহ করায় স্বামী তাজুল ইসলাম (৫০) নামে এক প্রবাসীকে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। গতকাল শুক্রবার মধ্যরাতে জেলার সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের ঘাটিয়ারা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত তাজুল ইসলাম ওই এলাকার এমরান মোল্লার ছেলে। এই ঘটনার পর স্ত্রীকে (৪৫) আটক করেছে সদর মডেল থানা-পুলিশ।

নিহতের পরিবারের বরাত দিয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) আল-আমিন জানান, প্রবাস থেকে দেশে ফেরার পর এক ব্যক্তির সঙ্গে স্ত্রীর অবৈধ সম্পর্ক আছে বলে সন্দেহ হয় তাজুলের। এই নিয়ে তাজুলের সঙ্গে স্ত্রী সামসিয়া আক্তার তোহার মনোমালিন্য শুরু হয়।

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হোসাইন জানান, তাজুল দীর্ঘ ২৪ বছর সৌদি আরবে ছিলেন। দুই মাস আগে তিনি দেশে ফিরে আসেন। স্বামী-স্ত্রীর মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে কলহ চলছিল। গতকাল শুক্রবার রাতে ঘরের জানালা বন্ধ করা নিয়ে তাজুলের সঙ্গে তাঁর স্ত্রীল বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে স্ত্রীকে থাপ্পড় দেন তাজুল। এ সময় তাজুলকে ধাক্কা দিয়ে টেবিলের ওপর ফেলে দেন স্ত্রী। এতে মাথায় আঘাত পান তাজুল। পরে তাঁকে জেলা সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে তাঁর মৃত্যু হয়।

তিনি আরও জানান, ঘটনার পর অভিযুক্ত স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে রাখা আছে।

Print Friendly, PDF & Email