৪ দিনেই ৪০ লাখ ভিউ পেল ফারহান-কেয়ার ‘ভুলোনা আমায়’

এ আল মামুন এ আল মামুন

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২:৪৪ অপরাহ্ণ, মে ১২, ২০২২ | আপডেট: ২:৪৪:অপরাহ্ণ, মে ১২, ২০২২

আব্দুল্লাহ আল মামুন (এ আল মামুন),
বিনোদন ডেস্কঃ

ঈদুল ফিতরে প্রচারিত নাটকগুলো মধ্যে দর্শকের মনে বিশেষভাবে দাগ কেটেছে এবার ‘ভুলোনা আমায়’। নাটকটির গল্প, নির্মাণ শৈলী ও অভিনয়শিল্পীদের পারফরম্যান্স সামাজিক মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে আছে। ইউটিউবেও বাংলাদেশের ট্রেন্ডিং তালিকার শীর্ষের দিকে এর অবস্থান।

গ্রামীণ প্রেক্ষাপটে প্রেমের গল্প নিয়ে পরিচালক জাকারিয়া সৌখিন নির্মাণ করেছেন ‘ভুলোনা আমায়’। নাটকটি রচনা করেছেন সোহেল রানা শ্রাবণ ও জাকারিয়া সৌখিন যৌথভাবে। নাটকটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছে মুশফিক আর ফারহান ও কেয়া পায়েল। তাদের জুটির রসায়ন পছন্দ করেছেন দর্শক।

পরিচালক জাকারিয়া সৌখিন বলেন, ‘আমি চেষ্টা করছি ‘ভুলোনা আমায়’ নাটকটি আমার মতো করে নির্মাণ করতে। আমি কখনো চিন্তা করিনি ঈদে এতো নাটকে ভিড়ে আমাদের নাটকটি ট্রেন্ডিংয়ে জায়গা করে নেবে। দর্শকরা নাটকটি দেখছেন এবং আলোচনা ও প্রসংশা করছেন। এটা অনেক বড় প্রাপ্তি।

আমি ফারহান, কেয়াসহ আমার টিমের প্রতিটি মানুষকে অভিনন্দন জানাচ্ছি। আসলে একটি ভালো টিমই একটি ভালো কাজ উপহার দিতে অগ্রণী ভূমিকা রাখে।’

গত ৭ মে সুলতান এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘ভুলোনা আমায়’। মাত্র ৪ দিনেই এই রিপোর্ট লেখা পর্যন্ত ৪৭ লাখেরও বেশি ভিউ নিয়ে ইউটিউব ট্রেন্ডিংয়ে তৃতীয় অবস্থানে রয়েছে রাঙাপরী নিবেদিত নাটকটি।

Print Friendly, PDF & Email