সজিব চিশতির লেখা “আমি তোমার আকাশ হবো”

Fatema Ferdoushi (Anu) Fatema Ferdoushi (Anu)

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১১:২৭ অপরাহ্ণ, মে ৮, ২০২২ | আপডেট: ১১:২৭:অপরাহ্ণ, মে ৮, ২০২২

অনন্যা অনু, বিনোদন প্রতিবেদকঃ

তরুন নির্মাতা ও নাট্যকার সজিব চিশতির চিত্রনাট্যে নির্মিত হয়েছে নাটক “আমি তোমার আকাশ হবো”।
নাটকটি পরিচালনা করেছেন আর এক মেধাবী নির্মাতা নাজমুল হক বাপ্পী। ইরফান সাজ্জদ ও তানিয়া বৃষ্টি সহ নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আরো বেশ কিছু গুনি অভিনয় শিল্পী।

নাটকের গল্পে দেখা যাবে মা তার ছেলেকে সব সময় চোখে চোখে রাখে, কড়া শাসন করে। তার অনুমতি ছাড়া ঘরের বাইরে যাওয়াও নিষেধ। মায়ের এত নিষেধাজ্ঞা স্বত্ত্বেও সে একটি মেয়ের সাথে সম্পর্কে জড়িয়ে পড়ে। মায়ের এত দিনের বিশ্বাস, আদর-স্নেহ সব কিছুই একটি সম্পর্কের কারনে শেষ হয়ে যায়।

গল্প সম্পর্কে পরিচালক নাজমুল হক বাপ্পী বলেন “গল্পটি অন্য দশটা গল্প থেকে আলাদা তাই আমরা গল্পটি নির্মান করেছি। দর্শকদের মন ছুয়ে যাবে নাটকটি।”

ইরফান সাজ্জাদ বলেন “এত এত নাটকের ভিরে আমরা একটি গল্প প্রধান নাটক করেছি, আসলে ভালো গল্প সব সময় আমাদের টানে।”

অভিনেত্রী তানিয়া বৃষ্টি বলেন “আমি এই নাটকে দুই রকম চরিত্রে কাজ করেছি একটা সময় কলেজ লাইফের আর একটা সময় বিয়ে হওয়ার আট দশ বছর পরের ঘটনা। গল্পটাতে কাজ করতে গিয়ে নিজেই ইমোশনাল হয়ে পড়েছিলাম। দর্শকদের ভালো লাগবে নাটকটি।”

নাট্যকার সজিব চিশতি বলেন “আমি সব ধরনের গল্পই লিখি তবে কিছু গল্প লিখতে গিয়ে তৃপ্তি পাই মনে। ‘আমি তোমার আকাশ হবো’ আমার লেখা তৃপ্তিকর একটি নাটক। আমার প্রিয় গল্প গুলোর একটি। বাপ্পী ভাইকে অনেক ধন্যবাদ নাটকটি বানানোর জন্য।”

নাটকটি নির্মিত হয়েছে হিয়া মাল্টিমিডিয়ার ব্যানারে

Print Friendly, PDF & Email