চ্যানেল আই’তে ওয়ার্ল্ড প্রিমিয়ার হচ্ছে ‘ছিটমহল’

Fatema Ferdoushi (Anu) Fatema Ferdoushi (Anu)

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১১:০০ পূর্বাহ্ণ, মে ৬, ২০২২ | আপডেট: ১১:০০:পূর্বাহ্ণ, মে ৬, ২০২২

অনন্যা অনু, বিনোদন প্রতিবেদকঃ

ঈদের পঞ্চম দিন সকালে ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে বাংলাদেশ ভারতের মধ্যে ৬৮ বছরের ভূমি জটিলতায় অমিমাংশিত থাকা এক ঐতিহাসিক কাহিনী নিয়ে নির্মিত চলচ্চিত্র। যার নাম ছিটমহল।

চ্যানেল আই সূত্রে জানা গেছে ৭ই মে শনিবার সকাল ১০.১৫ মিনিটে প্রদর্শন শুরু হবে ছবিটি।

২ ঘন্টার অধিক ব্যপ্তির এই ছবিটির নির্মাণ কাজ শুরু হয়েছিল কয়েক বছর আগেই। ইতিমধ্যে প্রযোজক করোনাকালীন সময়ে সীমিত আকারে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দিয়েছিলেন। ছবিটির গল্প নির্মাণ প্রজ্ঞাবান দর্শকদের প্রশংসা কুড়িয়েছিল।

অভিনয়ে আরমান পারভেজ মুরাদ, পিয়া জান্নাতুল, আনোয়ারুল আলম সজল, এইচ আর হাবিব অসাধারণ অভিনয় করেন। যা প্রশংসা কুড়িয়েছে দর্শকদের।

নিজেকে অন্যরুপে দর্শকদের সামনে আসার ব্যপারে জান্নাতুল পিয়া বলেন, ছবির চরিত্রটি আমার চলচ্চিত্র ক্যারিয়ারের জন্য একটি মাইলফলক। আমি চেষ্টা করেছি নিজেকে ভেঙে উপস্থাপন করতে।

ছিটমহল ছবিটি চ্যানেল আই তে ওর্যাল্ড প্রিমিয়ার বিষয়ে নির্মাতা এইচ আর হাবিব এর নিকট জানতে চাইলে তিনি বলেন, করোনার সময় প্রেক্ষাগৃহে সীমিত আকারে মুক্তি পাওয়ায় অনেক দর্শক আগ্রহ থাকার পরেও ছিটমহল দেখতে পারেননি। চ্যানেল আই সে সুযোগ করে দিয়েছে। তাই চ্যানেল আই কে ধন্যবাদ।

ছিটমহল ছবিতে অভিনয় করেছেন পিয়া জান্নাতুল, আরমান পারভেজ মুরাদ, মৌসুমি হামিদ, সজল,ডন,শিমুল খান, এইচ আর হাবিব, এবিএম সোহেল রশীদ প্রমুখ।

Print Friendly, PDF & Email