বরিশাইল্লা ভাষার নতুন জাদুকর “আপন বোন” এখন ফেসবুকে

প্রকাশিত: ২:২৩ পূর্বাহ্ণ, এপ্রিল ২৫, ২০২২ | আপডেট: ২:২৩:পূর্বাহ্ণ, এপ্রিল ২৫, ২০২২

তুষার ইমরান, নিজস্ব প্রতিবেদক:
Apoon Bon নামের একটা ফেসবুক পেইজ ক্রিয়েট করে বরিশালের দুই বোন শবনম তাহা ও শারমিন আরিফা নেহা। ফেসবুকে ফানি কন্টেন দেখে দেখে তাদের ও মনে ইচ্ছে হল একটা ফানি পেইজ খোলার। সবার মত তারাও ভাবল তারাও একটা নিজেরা পেইজ চালাবে। ইচ্ছে হলো পেইজে মজার মজার ভিডিও দিবে। পরে দুজনে যৌথভাবে একটি ফানি ভিডিও তৈরি করল। ভিডিও টা ছিলো তাদের নিজস্ব আঞ্চলিক ভাষা বরিশালের। তারা মূলত বরিশালের ভাষায় কন্টেন্ট তৈরি করে। ভিডিওটা ফেসবুকে আপলোড করার সাথে সাথে ভালই একটা সাড়া পেয়েছে। মানুষের সাড়া পেয়ে তারা কয়েকটি কন্টেন্ট তৈরি করে আপলোড করল তাদের আপন বোন পেইজে।

হঠাৎ করে বড় বোন শাবনম তাহার চাকুরী হয়ে গেল বইমেলাতে। চাকুরী হওয়ার কারণে সে কিছুদিন কনটেন্ট তৈরি করতে পারেনি। বইমেলা শেষে কিছুদিন পড়ে দেখতে পেল তাদের একটা কনটেন্টে এক মিলিয়ন ভিউ হয়েছে। সেটা দেখার পরে দুই বোনেরই আগ্রহ আরো বেড়ে গেল কনটেন্ট বানানোর জন্য। এবার তারা দুজনে মিলে কনটেন্ট বানানো শুরু করলো রেগুলার এবং অল্পদিনেই হয়ে গেলেও তাদের এক লক্ষ ফলোয়ার।

তাদের সাথে কথা হবার পরে আমাদের প্রতিনিধি তুষার ইমরান কে বল্লো, এ বছর জানুয়ারীতে খুলে ছিলাম আমরা আপন বোন নামের পেইজটি। ভাবিনি এত অল্প দিনেই এত মানুষের ভালোবাসা অর্জন করে নিতে পারব আমরা দুবোনে।
এখন মানুষের ভালোবাসার পাশাপাশি আমাদের পরিবার আমাদের পর্যাপ্ত সাপোর্ট করেন।

তারা আরো বলেন বিশেষ করে সবথেকে বেশি সাপোর্ট করেন আমাদের মা।
তারা আশা করে সকলের সাপোর্ট পেলে তারা আরো এগিয়ে যেতে পারবেন।

Print Friendly, PDF & Email