১৫ মার্চ বরিশালে আনুষ্ঠানিক যাত্রা শুরু করছে বিডিঅ্যাপস

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১:৩৯ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০২২ | আপডেট: ১:৩৯:অপরাহ্ণ, মার্চ ১৪, ২০২২

স্টাফ রিপোর্টার: ১৫ মার্চ বরিশালে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করছে বাংলাদেশের জাতীয় অ্যাপষ্টোর বিডিঅ্যাপস । বিডিঅ্যাপস বাংলাদেশী জনপ্রিয় মোবাইল অপারেটর রবি আজিয়াটা লিমিটেড এর একটি উদ্যোগ যেখানে বর্তমানে ২৫০০০ এর অধিক ডেপলপার এবং ৫০০০০ এর বেশী অ্যাপ্লিকেশন রয়েছে। ২০১৪ সালে বাংলাদেশকে ডিজিটালাইজ করা এবং দেশের তরুণদের টেকনোলজি এবং অ্যাপ্লিকেশন এর দুনিয়ার যুক্ত করার উদ্দেশ্য নিয়েই শুরু বিডিঅ্যাপস এর।

ঢাকা থেকে কার্যক্রম শুরু করে একে একে চট্টগ্রাম, খুলনা ও সিলেটের পর এবারে বরিশালে আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে কীর্তনখোলা নদীর তীরের এই শহরে শুরু করছে অ্যাপষ্টোরটির যাত্রা। আগামী ১৫ই মার্চ মঙ্গলবার দুপুর ৩টায় হোটেল গ্রান্ড পার্কে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিডিঅ্যাপস এর জমকালো এই উদ্বোধন অনুষ্ঠানটি।

বিশাল এই আয়োজনের অংশ হিসেবে বিডিঅ্যাপস এর ভিশন, ডেভলপারদের সাফল্যের গল্পসহ নানা বিষয়ের ওপর রয়েছে জ্ঞানগর্ভ আলোচনা যেখানে উপস্থিত থাকবেন বরিশালের সকল প্রধান বিশ্ববিদ্যালয় এর শিক্ষকগন, জনপ্রিয় পত্রিকার ব্যাক্তিবর্গ, অভিজ্ঞ আইসিটি বিশেষজ্ঞ ও প্রফেশনালগণ, বিডিঅ্যাপস এর সফল ডেভলপার, বরিশালের সকল বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস প্রতিনিধিগন। এছাড়াও থাকবেন রবি, বিডিঅ্যাপস এবং মিয়াকি মিডিয়া লিমিটেড এর সকল কর্মকর্তাবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে বরিশালের সকল জনপ্রিয় টেকনোলজি সংশ্লিষ্ঠ ব্যক্তিদের আমন্ত্রণ জানানো হয়েছে বিডিঅ্যাপস এর পক্ষ থেকে। আপনিও চাইলে যোগদান করতে পারেন জমকালো এই ইভেন্টটিতে ।

Print Friendly, PDF & Email