দর্শকদের মন কেড়েছে কন্ঠ শিল্পী কাজী শুভ-জুলি’র “তুমি আমার হার্টবিট”

প্রকাশিত: ৯:২৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২২ | আপডেট: ৯:২৯:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২২

তুষার ইমরান, বিনোদন প্রতিবেদক :

 

চট্টগ্রামের জনপ্রিয় কন্ঠ শিল্পী জুলি’র “তুমি আমার হার্টবিট”শিরোনামে গানের মোড়ক উন্মোচিত হয়েছে গত বুধবার। তুমি আমার হার্টবিট এ জুলি’র সঙ্গে কন্ঠ দিয়েছেন জনপ্রিয় শিল্পী কাজী শুভ। ইতিমধ্যেই দর্শকদের মন কেড়েছে কন্ঠ শিল্পী কাজী শুভ-জুলি’র “তুমি আমার হার্টবিট ” মিউজিক ভিডিওটি। তুমি আমার হার্টবিট -এর কথা সুর ও মিউজিক

করেছেন,এ এইচ তূর্য, মিউজিক ভিডিওটিতে মডেল ছিলেন, এস কে তৃষ্ণা ও সিয়াম। ক্যামেরা : শিউল বাবু, মেকআপ : আরিফ ও রশিদ ডান্স কোরিওগ্রাফারঃনূহরাজ, এবং এই মিউজিক ভিডিওটিরপরিচালনায় ছিলেন, আসাদুজ্জামান আজাদ। আজাদ মিউজিক ষ্টেশন এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে এই মিউজিক ভিডিওটি ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। বুধবার মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মঞ্চ সংগীত শিল্পী সংস্থার সভাপতি ও কন্ঠশিল্পী আলাউদ্দিন তাহের।

 

চট্টগ্রাম মঞ্চ সংগীত শিল্পী সংস্থার সাধারণ সম্পাদক ‘ এডঃ কামরুল আযম চৌং টিপু, চট্টগ্রাম সাংস্কৃতিক পরিষদ এর সাধারণ সম্পাদক শহীদ ফারুকী,কন্ঠশিল্পী পলি, শারমিন,কন্ঠশিল্পী শাহীন রহমান,সাংবাদিক বিশ্বজিৎ পাল,শিল্পী জুলির শ্রদ্ধেয় মা,একমাত্র মেয়েসহ আরো অনেকে। সংগীত শিল্পী জুলি ইতিমধ্যে চট্টগ্রাম সহ সারা দেশে দর্শকদের কাছে ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠেছেন। শো করার জন্য যাচ্ছেন বিভিন্ন জেলা, উপজেলায়। জুলি বলেন আমি গান পাগল মানুষ। মিউজিক ভিডিওর থেকে বেশী সাচ্ছন্দ বোধ করি ষ্টেজ শো করে কারণ এখানে ূদর্শকদের সরাসরি অনুভূতি, মন্তব্য গুলো জানার সুযোগ থাকে।

 

তুমি আমার হার্টবিট” – এর মোড়ক উন্মোচন অনুষ্ঠানে জুলি আরো বলেন, যারা কষ্ট করে “তুমি আমার হার্টবিট”গানের মোড়ক উম্মোচন অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন, তাদের সকলের প্রতি আমি কৃতজ্ঞ। ও সবাইকে অসংখ্য ধন্যবাদ। আর যারা উপস্থিত থাকতে পারেন নি, তাদের কে অনেক মিস করলাম। বিশেষ করে তুমি আমার হার্টবিট গানের” পরিচালক শ্রদ্ধেয় “আসাদুজ্জামান আজাদ, মিউজিক ডিরেক্টর এ,এইচ, তূর্য, শিল্পী কাজী শুভ, ডান্স কোরিওগ্রাফার নূহ রাজ সহ অনেকেরই উপস্থিতি দরকার ছিল। কিন্তু উনারা ঢাকায় থাকাতে এবং উনাদের শুটিংএর কাজ থাকাতে আসতে পারেন নি।

 

তাই আমরা উনাদের অনুমতি সাপেক্ষে এই অনুষ্ঠান টি করে ফেললাম। সবাই দোয়া করবেন আমার হার্টবিট গানটি সহ প্রতিটি গানই যেন সাফল্যের লক্ষ্যে পৌঁছায়।

Print Friendly, PDF & Email