ভোলার মেঘনায় লঞ্চের ধাক্কায় ট্রলারডুবি, নিহত ২

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১০:৪৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২২ | আপডেট: ১০:৪৫:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২২

# ভোলার দৌলতখান উপজেলার মেঘনা নদীতে যাত্রীবাহী এমভি তাসরিফ-২ লঞ্চের ধাক্কায় ট্রলারডুবির ঘটনায় দুই জেলের মরদেহ উদ্ধার করেছে কোস্ট গার্ড। নিহতরা হলেন মো. এরশাদ(৩০) ও আকবর (৩৫)। এ ঘটনায় এখনও মমিন (২৫) নামে এক জেলে নিখোঁজ রয়েছেন। এরা সবাই উপজেলার চরপাতা ইউনিয়নের বাসিন্দা।

# বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে কোস্ট গার্ড দক্ষিণ জোনের সদস্যরা দৌলতখানসংলগ্ন মেঘনা নদী থেকে এদের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে বুধবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা হাকিমুদ্দিনগামী যাত্রীবাহী তাসরিফ-২ লঞ্চের ধাক্কায় উপজেলার চৌকিঘাটসংলগ্ন মেঘনা নদীতে জেলেদের মাছধরার ট্রলারডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রলারে থাকা মো. সোহেল (২০), মো. জামাল (৩৫) ও মো. ইদ্রিস (৫০) নামের তিন জেলে আহত হন। আহতরা দৌলতখান ও ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

# রাত ২টার দিকে ৯ জেলে নিয়ে ট্রলারটি মেঘনা নদীতে জাল ফেলে। এ সময় তাসরিফ-২ লঞ্চটি ট্রলারটিকে ধাক্কা দিলে ট্রলারটি ভেঙে নদীতে ডুবে যায়। পরে ৬ জেলে সাঁতরে তীরে উঠতে পারলেও ৩ জেলে নদীতে নিখোঁজ ছিলেন। পরে বৃহস্পতিবার বিকালে নিখোঁজ তিন জেলের মধ্যে দুই জেলের মরদেহ উদ্ধার করা হলেও এখনো এক জেলে নিখোঁজ রয়েছেন।

# দৌলতখান ফায়ার সার্ভিসের স্টেশন অফিাসর মিজানুর রহমান জানান, দুই জেলের মরদেহ ও দুর্ঘটনাকবলিত ট্রলারটি উদ্ধার করা হয়েছে। নদীতে নিখোঁজ জেলের সন্ধানে উদ্ধার কাজ চলমান।

# দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email