নলছিটিতে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত

প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২২ | আপডেট: ৪:৪৪:অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২২

ঝালকাঠির নলছিটিতে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় খোকন চন্দ্র শীল (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। শনিবার (১৫ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ৯ টায় উপজেলার মোল্লারহাট ইউনিয়নে মালুহার গ্রামে এ ঘটনা ঘটে। নিহত খোকন চন্দ্র শীল (৬৫) মালুহার গ্রামের মৃত মাধব চন্দ্র শীলের ছেলে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের ভাই সঞ্জয় চন্দ্র শীলের স্ত্রী লিপি (৩০) নামে এক মহিলাকে আটক করেছে পুলিশ।
নিহত খোকন চন্দ্র শীলের ছেলে সঞ্জীব চন্দ্র শীল জানান, আমাদের বাড়ির সামনেই খাল আছে। সেখানে আমার চাচা সঞ্জয় চন্দ্র শীল মাছ ধরতে ছিলো। আমি তাদের নিষেধ করলে নিষেধ অমান্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করে একপর্যায়ে আমাকে মারধর শুরু করে । পরে আমার বাবা ভাত খাওয়া অবস্থায় আমাদের থামানোর জন্য আসলে তাকেও সঞ্জয় ও তার স্ত্রী লিপি মারধর শুরু করে। এ সময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। সুরতহাল তৈরি করে মরদেহটি ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো কোনো মামলা দায়ের করা হয়নি। মামলা দায়ের হলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email