ঢালিউডে নতুন জুটি হয়ে আসছেন রিয়েলি-দিদার

Fatema Ferdoushi (Anu) Fatema Ferdoushi (Anu)

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১০:১৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ১১, ২০২২ | আপডেট: ১০:১৪:পূর্বাহ্ণ, জানুয়ারি ১১, ২০২২

অনন্যা অনু, বিনোদন প্রতিবেদকঃ

ঢাকাই চলচ্চিত্রের নতুন জুটি হিসাবে আসছে নিপা আহমেদ রিয়েলি এবং দিদার। ‘খোদা হাফেজ’ ছবিতে দেখা যাবে নতুন এই জুটিকে। ছবির নায়িকা হিসেবে আগেই চূড়ান্ত ছিল রিয়েলী। আর গত ৭ জানয়ারি জানাগেলো দিদারকে ছবির নায়ক হিসেবে চুক্তিবদ্ধ করা হয়েছে। দিদারের অভিষেক হতে যাচ্ছে এই ছবি দিয়ে। বিষয়টি নিশ্চিত করেন ছবিটির পরিচালক অনিক বিশ্বাস। এছাড়াও অনেক পরিচিত মুখ এখানে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছে যা পর্যায়ক্রমে জানা যাবে বলে জানান পরিচালক।

চলচ্চিত্রে অভিষেক হওয়ার বিষয়ে দিদার বলেন, আমি ভালো একটা কাজের জন্য অনেকদিন ধরেই অপেক্ষা করছিলাম। এই চলচ্চিত্রের আগেও কয়েকটি প্রস্তাব পেয়েছি। কিন্তু ব্যাটে-বলে মিলেনি। এবার সবকিছু ঠিক ভাবে হয়েছে, তাই ছবিটি করছি।’

তিনি আরও বলেন, পুরো তরুণ একটা টিম কাজ করছে এখানে। তাই বিষয়টি খুবই চ্যালেঞ্জিং। যদিও রিয়েলী আগে ১টা বা ২টা সিনেমাতে কাজ করেছে। তবে চেষ্টা করবো আমরা আমাদের সেরাটা দেয়ার । এখন বাকিটা দর্শকের ওপর নির্ভর করে। চলচ্চিত্রে এখন অনেকেই আসছে। কাজ করছে তরুণরাও। তাই আপনারা যদি এই তরুণদের পাশে থাকেন তাহলে আপনাদের অনুপ্রেরণা কাজের ধারাবাহিকতা বাড়াবে।

রিয়েলী বলেন, আমি খুবই এক্সাইটেড এ সিনেমার চরিত্রটি নিয়ে। একেবারেই নতুন ধরনের চরিত্র আমার জন্য। সবাই মিলে যাতে খুব দ্রুত কাজটি শুরু করে শেষ করতে পারি সেজন্য দোয়া ও ভালোবাসা রাখবেন। সবাই আমার জন্য দোয়া করবেন।

অনিক বিশ্বাস জানালেন, ‘খোদা হাফেজ’ ছবি আগামী ২০ জানুয়ারি থেকে ঢাকার বিভিন্ন লোকেশনে শুটিং শুরু হবে। ভিন্টেজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ছবিটির প্রযোজক হিসাবে আছেন জামির হোসেন।

রিয়েলীর অনন্যা মামুনের ‘মেকাপ’ সিনেমা দিয়ে সিনেমা পাড়ায় পরিচিত। এছাড়া কিছু সিনেমার কথা চলছে। এদিকে সৈকত নাসিরের নেটওয়ার্কেও কাজ শেষ করেছেন।

Print Friendly, PDF & Email