‘ফুলজান’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত

Fatema Ferdoushi (Anu) Fatema Ferdoushi (Anu)

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ৯:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ৬, ২০২২ | আপডেট: ৯:৫৪:অপরাহ্ণ, জানুয়ারি ৬, ২০২২

অনন্যা অনু, বিনোদন প্রতিবেদকঃ

বেতার ও মঞ্চনাটক ‘ফুলজান’ অবলম্বনে একই নামে নির্মিত হতে যাচ্ছে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। এতে নাম ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। গেলো বুধবার (৫ জানুয়ারি) চুক্তিবদ্ধ হলেন মিষ্টি। সিনেমাটি নির্মাণ করবেন আমিনুল ইসলাম বাচ্চু।

মিষ্টি জানালেন, নতুন বছর নতুন সিনেমার মাধ্যম কাজ শুরু করতে যাচ্ছি। ‘ফুলজান’ সিনেমাটিতে আমাকে নাম ভূমিকায় দেখা যাবে। এর আগে ‘চিনি বিবি’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছিলাম। এই সিনেমার গল্পটি চমৎকার। আশা করছি, ভালো কিছু পাবে দর্শক।

মিষ্টি আরো জানান, সিনেমাটি অস্কার, কান চলচ্চিত্র উৎসব ও বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবগুলোতে যাবে। তারপর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর ওটিটি প্ল্যাটফর্মে সিনেমাটি মুক্তি দেয়া হবে।

জানা গেছে, করোনা পরিস্থিতি স্বাভাবিক থাকলে আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে মিষ্টি জান্নাতের। এরপর বেশ কিছু সিনেমায় তাকে দেখা গেছে। ২০১৯ সালের এপ্রিল মাসে মিষ্টি জান্নাতের শেষ সিনেমা ‘তুই আমার রানী’ মুক্তি পায়। এছাড়াও মিষ্টি অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। বর্তমানে তিনি যুক্ত আছেন নানা স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সংস্থার সাথে। তার নিজস্ব ও ব্যাক্তিগত (জান্নাত সমাজ কল্যান সংস্থা ও বিয়িং হিউম্যান ডক্টরস গ্রুপ) এর মাধ্যমে গরীব ও অসহায় মানুষের মাঝে আর্থিক সহযোগিতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা ও ত্রাণ বিতরন কার্যক্রম অব্যাহত রেখেছেন। এছাড়া তার একটি প্রযোজনা প্রতিষ্ঠানও রয়েছে।

Print Friendly, PDF & Email