রোজ মল্লিক এর ফোক গান “এ যুগের মাইয়্যা”

Fatema Ferdoushi (Anu) Fatema Ferdoushi (Anu)

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ৪:৩৫ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২১ | আপডেট: ৪:৩৫:অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২১

অনন্যা অনু, বিনোদন প্রতিবেদকঃ

রোজ মল্লিক এর মিডিয়াতে পথ চলা শুরু হয়েছিলো একজন থিয়েটার কর্মী হিসেবে। উন্মোচন থিয়েটারের একনিষ্ঠ কর্মী ছিলেন তিনি। উন্মোচন থিয়েটারের বেশ কিছু মঞ্চ নাটকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ও করেছেন তিনি। এর মধ্যে “আজরাইলের পোস্ট মর্টেম”, “গতিময় জীবন”, “জীবন যেখানে দাড়িয়ে”, “চুপ” উল্লেখযোগ্য। এর পরে অর্ধ যুগ আগে মুলত বিভিন্ন হাউজের ফটোস্যুট, বিলবোর্ড করতেন হালের এই ফোক সিংগার। ২০১৭ এসে বেশ কিছু সিংগেল নাটক এবং ধারাবাহিক নাটকে অভিনয়ের সাথে যুক্ত হন তিনি।

গান গাইতেন ছোট বেলা থেকেই। তবে গানের উপর তার প্রাতিষ্ঠানিক কোন তালিম ছিলো না। মুলত ফোক টাইপের গানই ছিলো তার পছন্দ। ২০১৮ দিকে মডেলিং অভিনয় ছেড়ে তিনি মনোযোগী হয়ে উঠেন সংগীত চর্চার উপরে। গানের স্কুলে ভর্তির পাশাপাশি টুকটাক স্টেজ শো শুরু করেন। দর্শকরাও তার ফোক গান শুনে তাকে বাহাবা দিতে থাকেন। এর মাঝে ইউটিউবে তার গানের কনটেন্ট প্রকাশ পায় বিভিন্ন চ্যানেলে। তারই ধারাবাহিকতায় এই প্রজন্মের গায়িকা রোজ মল্লিকের নতুন গান প্রকাশ হয়েছে। গানটির শিরোনাম ‘এই যুগের মাইয়্যা’। রোজ ফেয়ার ইউটিউব চ্যানেলে এটি প্রকাশ হয়েছে।

রোজ মল্লিক গানটির বিষয়ে জানান, গত ১৮ নভেম্বর এ গানটি গ্রকাশ হয়েছে। গানের কথা ও সুর করেছেন এন এ জিয়া। মিউজিক করেছেন এন এইচ শেহান। রোজ ফেয়ারের লেবেলে এটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন এলএম মিউজিক টিম।

এই যুগের মাইয়্যা গান সম্পর্কে রোজ মল্লিক বলেন, গানটির জন্য খুব প্রশাংসা পাচ্ছি। গানের কথা, সুর ও কম্পোজিশনে ভিন্নতা এসেছে। গানটির দৃশ্যায়নও দর্শক শ্রোতাদের ভালো লাগবে।

তিনি বলেন, এখন পর্যন্ত যারা গানটি শুনেছেন ও দেখেছেন তাদের ভালো প্রতিক্রিয়া পেয়েছি।

উল্লেখ্য, রোজ মল্লিকের গাওয়া- করিলে চালাকি পরে বুঝবা জালাকি, জিন্দা লাশ, আউলা ঝাউলা বাউলা নাচ, ভালোবাসার প্রেম পিরিতি, আমার অন্তরে অন্তরে ব্যাথা, নানির বাড়ি, বেঈমান, ঘরে জ্বালা বাইরে জ্বালা, কি জ্বালা দিয়া গেলা মোরে, মাটির ময়না শিরোনামের গানগুলো শ্রোতারা পছন্দ করেছেন।

Print Friendly, PDF & Email