নিপা ও রিয়েলকে নিয়ে এম. টি. বাবলু’র গান “ভাবিনি কখনো”

Fatema Ferdoushi (Anu) Fatema Ferdoushi (Anu)

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১২:০২ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২১ | আপডেট: ১২:৩৭:অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২১

অনন্যা অনু, বিনোদন প্রতিবেদকঃ

এই সময়ের উদীয়মান কন্ঠ শিল্পী এম.টি.বাবলু এর ‘ভাবিনি কখনো’ শিরোনামের গানটির মিউজিক ভিডিও এর কাজ শেষ হয়ে সম্প্রতি। এই গানে এবার মডেল হয়ে অভিনয় করেছেন জনপ্রিয় মডেল – অভিনেত্রী সুলতানা রোজ নিপা ও মডেল শওকত আলম রিয়েল। ভিডিওটি নির্মাণ করেছেন এই সময়ের ব্যস্ততম ডিরেক্টর আতিক।

গানের ব্যাপারে কন্ঠ শিল্পী এম.টি.বাবলু বলেন ‘ভাবিনি কখনো’ গানটির মিউজিক করেছেন সাদি ভাই, গানের কথা ও সুর আমার নিজেরি করা এবং গানটিতে কন্ঠ দিয়ে আমি ২০২০ সালে স্টুডিও ভার্সন করে একটি ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি দেই। শ্রোতা এবং দর্শকদের এতোটা ভালোবাসা ও সাড়া পাবো ভাবিনি কখনো। দর্শক শ্রোতাদের চাহিদা অনুযায়ী এবং ভক্তদের রিকোয়েস্টে গানটি মিউজিক ভিডিও আকারে ধারণ করা হয়েছে। আশা করি ভাল কিছু উপহার দিতে পারব। আরো ভালো ভালো গান জেনো আপনাদের উপহার দিতে পারি আপনারা দোয়া করবেন অতীতেও আপনারা পাশে ছিলেন ভবিষ্যতেও পাশে পাবো ইনশাআল্লাহ।

ডিরেক্টর আতিক বলেন ‘ভাবিনি কখনো’ গানের ভিডিও করবো, তা অনেক আগে থেকেই আমাদের প্রিপারেশন ছিল। এত দিনে কাজ টা করতে পেরে সত্যি ভালো লাগলো। ‘ভাবিনি কখনো’ গান টা সত্যি অনেক সুন্দর একটি গান। সুলতানা রোজ নিপা এবং শওকত আলম রিয়েল এমন দুইজন জনপ্রিয় মডেল দিয়ে গানটির মিউজিক ভিডিও করাতে পেরে সত্যিই অনেক আনন্দ লাগছে।
ক্যামেরায় ছিলেন এস আকাশ মাল্টিমিডিয়ার কর্ণধর আকাশ খান। আশা করি দর্শক ভালো কিছু পাবেন।

মডেল সুলতানা রোজ নিপা বলেন- গানটি শুনে কজটা করার লোভ টা সামলাতে পারিনি অনেক ভালো একটি গান ‘ভাবিনি কখনো’। অনেক ধন্যবাদ জানাই সাদি ভাই এবং এম টি বাবলু কে এত সুন্দর একটি গান উপহার দিয়েছেন। আমরা আমাদের সেরাটা দেওয়ার চেষ্টা করেছি আশা করি দর্শকদের ভালো লাগবে।

‘ভাবিনি কখনো’ মিউজিক ভিডিওটি মুক্তি পাবে এস রোজ ফিল্ম এর ব্যানারে।

Print Friendly, PDF & Email