পরীমণির মা’ম’লা জজ আ’দা’লতে বদলি

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৪:৩৩ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২১ | আপডেট: ৪:৩৩:অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২১

মা’দ’ক মা’ম’লায় ঢাকাই চলচ্চিত্রের আলোচিত-সমালোচিত নায়িকা পরীমণির স্থায়ী জামিন মঞ্জুর করেছেন আ’দা’লত।জামিনের মেয়াদ শেষ হওয়ার পর রোববার (১০ অক্টোবর) ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আ’দা’লতে পরীমনির আইনজীবী তার স্থায়ী জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক তার পাঁচ হাজার টাকা মুচলেকায় স্থায়ী জামিন মঞ্জুর করেন।

পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী এ তথ্য নিশ্চিত করে বলেন, আম’রা জামিনের স্থায়ী পিটিশন চেয়ে শুনানি করি। রাষ্ট্রপক্ষ বিরোধিতা করছে। উভ’য় পক্ষের শুনানি শেষে বিচারক জামিন মঞ্জুর করেন।

মা’ম’লা’টির অ’ভিযোগপত্র তৈরির পর রোববার শুনানির দিন ধার্য ছিল। পরীমনিসহ তিন জনের বি’রু’দ্ধে সিআইডির দেয়া অ’ভিযোগপত্র আ’দা’লতে উপস্থাপন করা হয়। আ’দা’লত অ’ভিযোগপত্র গ্রহণ করেন। সেই সঙ্গে পরবর্তী বিচারের জন্য মা’ম’লা’টি মহানগর দায়রা জজ আ’দা’লতে বদলির আদেশ দেয় আ’দা’লত।

এর আগে রোববার (১০ অক্টোবর) দুুপুর ১টা ৩৮ মিনিটে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আ’দা’লতে তিনি হাজির হন। এরপর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত সিকদারের আ’দা’লতে হাজিরা দেন।

গত ৪ অক্টোবর মা’ম’লার ত’দ’ন্ত কর্মক’র্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কা’মাল আ’দা’লতে পরীমনিসহ তিনজনের বি’রু’দ্ধে অ’ভিযোগপত্র দাখিল করেন। অ’ভিযু’ক্ত অ’পর দুজন হলেন- আশরাফুল ই’স’লা’ম দিপু ও কবির হোসেন।এর আগে গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইম’রুল কায়েশ শুনানি শেষে পরীমনির জামিন মঞ্জুর করেন। পরদিন গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্ত হন এ চিত্রনায়িকা।

গত ৪ আগস্ট রাতে, প্রায় ৪ ঘণ্টার অ’ভিযান শেষে, বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আ’ট’ক করে, রেব। এলিট বাহিনী জানায়, এ সময় বিভিন্ন ধরনের মা’দ’ক পাওয়া গেছে। পরদিন মা’দ’কদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণি ও তার সহযোগীর বি’রু’দ্ধে বনানী থা’নায় মা’ম’লা হয়। ২৬ দিন পর, কাশিমপুর মহিলা কারাগার থেকে জামিনে মুক্তি পান এই চিত্রনায়িকা।

Print Friendly, PDF & Email