৮ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রীর বরিশাল সফর, উজ্জীবিত নেতাকর্মীরা

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১১:৩৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৪, ২০১৮ | আপডেট: ১১:৩৯:পূর্বাহ্ণ, জানুয়ারি ২৪, ২০১৮

হ্যাপী আক্তার: আগামী ৮ ফেব্রুয়ারি বরিশালে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ সরকারের এবারের মেয়াদে প্রথম বারের মতো বরিশাল সফর করবেন প্রধানমন্ত্রী। আসন্ন সিটি নির্বাচনকে সামনে রেখে দলীয় সভানেত্রীর সফরে উজ্জীবিত নেতাকর্মীরা।

এদিকে দলীয় সফরকে কেন্দ্র করে চুলচেড়া বিশ্লেষণ চলছে স্থানীয় রাজনীতিতে। নেতাকর্মীরা বলছেন, প্রধামন্ত্রীর সফরে মেয়র প্রার্থীদের নাম ঘোষণা হলে ভোটারদের দারে দারে যেতে অনেকটা সময় পাবে নৌকার প্রার্থী। আর এতে করে নৌকার প্রার্থীর ভোটারও বাড়বে। তাই তারা শেখ হাসিনার সফরেই আসন্ন সিটি করপোরেশনের আওয়ামী লীগের প্রার্থীর নাম ঘোষণার আশা করছেন।

বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কে এম জাহাঙ্গীর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরটি মূলত সিটি করপোরেশন ও জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে। তার সাথে বরিশালের বঙ্গবন্ধু উত্থানে জনসভায় বক্তব্য রাখবেন।

রাজনীতি বিশ্লেষক মাকসুদুর রহমান বলেন, আগামী সিটি করপোরেশন বা জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই সফর গুরুত্বপূর্ণ তাৎপর্য বহন করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভা করবেন। সেখানে তিনি তার কর্যক্রম অবশ্যই জনগণের সামনে তুলে ধরবেন।

ওই দিন বরিশাল সফরে শেখ হাসিনা সেনানিবাস উদ্বোধন শেষে বঙ্গবন্ধুর উদ্ধানে জনসভায় ভাষণ দেওয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রী ।

সূত্র : যমুন টিভি