শি’শুর সামনেই একে একে প্রা’ণ গেল বাবা-মা ও ভাইয়ের

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১২:০৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২১ | আপডেট: ১২:০৬:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২১

ভা’রতের কলকাতায় বৃষ্টির জমা পানিতে নিজেদের বাড়িতেই বিদ্যুৎস্প’র্শ হয়ে এক শি’শুর সামনেই মা’রা গেলেন এক দম্পতি এবং তাদের কি’শোর ছে’লের।

কলকাতার খড়দহ এলাকায় মঙ্গলবার ওই দম্পতির শি’শুসন্তানের (৪) চোখের সামনেই একে একে মৃ’ত্যুর মুখে ঢলে পড়ে তার মা-বাবা ও শি’শুটির বড়ভাই। খবর আনন্দবাজার পত্রিকার।

পু’লিশ জানায়, খড়দহ থা’না এলাকার পাতুলিয়ায় একটি সরকারি আবাসনের একই পরিবারের তিনজন পর পর বিদ্যুৎস্প’র্শ হয়ে মা’রা যান।

প্রথমে আবাসনের বাসিন্দা রাজা দাস (৩৯), তার পর রাজার স্ত্রী’ বছর পৌলমী দাসের (৩৫) মৃ’ত্যু হয়। মা-বাবার মৃ’ত্যুর কিছুক্ষণের মধ্যেই একই পরিণতি হয় তাদের বড় ছে’লে শুভ দাসেরও (১১)।

ত’দ’ন্তকারী কর্মক’র্তা জানান, গত দুদিনের প্রবল বৃষ্টিতে ওই আবাসনে রাজারবাড়িতে পানি জমে গিয়েছিল। মঙ্গলবার ঘরের সেই জমা পানিতে দাঁড়িয়েই ফ্রিজের বিদ্যুৎ সংযোগ করতে গিয়েছিলেন রাজা।

এ সময় বিদ্যুৎস্প’র্শ হয়ে মৃ’ত্যু হয় তার। নিজের চোখের সামনেই স্বামীকে বিদ্যুৎস্প’র্শ হতে দেখে তাকে বাঁ’চাতে এগিয়ে আসেন পৌলমী। তবে তিনিও বিদ্যুৎস্প’র্শ হন।

মা-বাবাকে বিদ্যুৎস্প’র্শ অবস্থায় দেখে তাদের বাঁ’চাতে এবার এগিয়ে আসে দম্পতির বড় ছে’লে শুভ। সেও বিদ্যুৎস্প’র্শ হয়। ঘরের ভেতরে খাটের ওপর বসে পুরো ঘটনাই হতবাক হয়ে দেখে বছর চারেকের ছোট ছে’লেটি।

Print Friendly, PDF & Email