বিকেলে ৫ বিভাগের তৃণমূল নেতাদের সঙ্গে বসছে বিএনপি

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১২:০৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২১ | আপডেট: ১২:০৩:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২১

দ্বিতীয় দফায় কেন্দ্রীয় নেতাদের সঙ্গে ধারাবাহিক মতবিনিময় সভা’র অংশ হিসেবে দ্বিতীয় দিনে পাঁচ বিভাগের তৃণমূল নেতাদের সঙ্গে সভা করবে বিএনপির হাইকমান্ড।

বুধবার (২২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হবে। বিএনপির ভা’রপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ এম’রান সালেহ প্রিন্স জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আজ দ্বিতীয় দিনে ১২৯ জনের সঙ্গে মতবিনিময় হবে। এর মধ্যে চট্টগ্রাম বিভাগের ৩৭ জন, কুমিল্লা বিভাগের ২৩ জন, ময়মনসিংহ বিভাগের ১৮ জন, সিলেট বিভাগের ১৪ জন, রংপুর বিভাগের ১৭ জন ও জে’লা সভাপতি (জাতীয় নির্বাহী কমিটির সদস্য নয়) ২০ জন।

গুলশান সূত্রে জানা গেছে, দ্বিতীয় দফা বৈঠকের প্রথম দিনে ২১ সেপ্টেম্বর ঢাকা বিভাগের ১০৮ জন, ফরিদপুর বিভাগ ১৪ জন এবং জে’লা সভাপতি (জাতীয় নির্বাহী কমিটির সদস্য নয়) ১২৬ জনের সঙ্গে মতবিনিময়ের কথা থাকলেও সেখানে ৭৫ জন উপস্থিত ছিলেন।

এছাড়াও আগামীকাল তৃতীয় দিন ২৩ সেপ্টেম্বর ১০৮ জনের সঙ্গে মতবিনিময় হবে। এর মধ্যে খুলনা বিভাগের ৩২ জন, রাজশাহীর ৩৫ জন, বরিশালের ২৭ জন, ১৪ জন জে’লা সভাপতি (জাতীয় নির্বাহী কমিটির সদস্য নয়) এতে অংশ নেবেন।

এর আগে ১৪, ১৫, ১৬ সেপ্টেম্বর বিএনপির উপদেষ্টা পরিষদের সদস্য, ভাইস চেয়ারম্যান, যুগ্ম-মহাসচিব, সাংগঠনিক সম্পাদক, সহ-সাংগঠনিক সম্পাদক, সম্পাদক, সহ-সম্পাদক, দলের অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর শীর্ষনেতাদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email