যুবলীগের বর্ধিত সভা; শহর জুড়ে ব্যানার-ফেস্টুন

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৮:০৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২১ | আপডেট: ৮:০৫:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২১

লক্ষ্মীপুরে যুবলীগের বর্ধিত সভা আগামীকাল। ব্যানার-ফেস্টুন আর নেতাকর্মীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে পুরো শহর। নানা চাকচিক্যময় ব্যানার আর তোরণে ছেঁয়ে শহরের গুরুত্বপূর্ণ মোড়। পদপ্রত্যাশীরা স্বাগত জানিয়ে শহরের বিভিন্ন পয়েন্টে ব্যানার, ফেস্টুন ও তোরণ দিয়ে নজর কাড়তে চান সকলের। সামাজিক যোগাযোগ মাধ্যমেও সরব রয়েছেন তারা।

শহরের ইলিশা চত্ত্বর, মাদাম ব্রীজ, জিরো পয়েন্ট, মুজিব চত্ত্বর, জে’লা যুবলীগ কার্যালয়, চকবাজার ও দক্ষিণ তেমুহনীসহ গুরুত্বপূর্ণ স্থানগুলোতে লাগানো হয়েছে এসব ব্যানার, ফেস্টুন।

বর্ধিত সভায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম ও কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান চপলসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন বলে জে’লা যুবলীগ জানান।

লক্ষ্মীপুর জে’লা যুবলীগের সভাপতি একেএম সালাহ্ উদ্দিন টিপু’র সভাপতিত্বে মঙ্গলবার বিকালে শহরের সোনার বাংলা চাইনিজ রেস্টুরেন্টে এ সভা’র আয়োজন করা হয়েছে।

এদিকে লক্ষ্মীপুরে কেন্দ্রীয় নেতাদের আগমনে নেতাকর্মীদের মাঝে উৎসবের আ’মেজ বিরাজ করছে। পদ প্রত্যাশীরা তাদের উপস্থিতি জানান দিচ্ছে ফেস্টুন আর ব্যানারের মাধ্যমে। ব্যানার ছিঁড়ে ফেলার অ’ভিযোগ পাল্টা অ’ভিযোগও করেছেন কেউ কেউ। তারপরও এ বর্ধিত সভা সফল করতে প্রস্তুত জে’লা যুবলীগ।

Print Friendly, PDF & Email