ট্রাকচাপায় প্রা’ণ গেল ছাত্রলীগ নেতার

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১১:০৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২১ | আপডেট: ১১:০৯:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২১

কুমিল্লায় ট্রাকচাপায় শামছুল আলম রিপন (৩১) নামে এক ছাত্রলীগ নেতার মৃ’ত্যু হয়েছে। এ ঘটনায় আ’হত হয়েছেন আরও দুইজন। রোববার (১২ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে কুমিল্লা সদর দক্ষিণে লালবাগ এলাকায় এ দু’র্ঘ’ট’না ঘটে। আ’হতদের উ’দ্ধা’র করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতা’লে ভর্তি করা হয়েছে।

নি’হ’ত রিপন কুমিল্লা সিটি করপোরেশনের ২২ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের আহ্বায়ক ছিলেন। তিনি সদর দক্ষিণ উপজে’লার শ্রীমন্তপুর গ্রামের রেশমত আলীর ছে’লে।ময়নামতি হাইওয়ে থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) আনিসুর রহমান রাতে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শীর বরাতে ওসি বলেন, মহাসড়কে বারেক নামে একজন মোটরসাইকেল চালাচ্ছিলেন। পেছনে বসা ছিলেন রিপন ও তার এক বন্ধু। তারা সদর দক্ষিণ উপজে’লার লালবাগ এলাকায় পৌঁছালে অ’জ্ঞা’ত একটি ট্রাক মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রিপনের মৃ’ত্যু হয়। এ ঘটনায় বারেক ও অ’পর একজন আ’হত হন। স্থানীয়রা তাদের উ’দ্ধা’র করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতা’লে নিয়ে যান।

ওসি জানান, খবর পেয়ে পু’লিশ ঘটনাস্থল থেকে আ’হতদের উ’দ্ধা’র করে হাসপাতা’লে পাঠায়। ঘা’ত’ক ট্রাকটি পালিয়ে যাওয়ায় আ’ট’ক করা সম্ভব হয়নি। নি’হ’তের ম’রদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email