আওয়ামীলীগকে ঐক্যবদ্ধভাবে সংগঠিত করবো: আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম

নাজমুল হক নাজমুল হক

ব্যাবস্থাপনা সম্পাদক

প্রকাশিত: ১১:৫০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২১ | আপডেট: ১১:৫০:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২১

নীতি আদর্শের প্রতি শ্রদ্ধাশীল থেকে আমাদেরকে জাতির পিতার আদর্শের সংগঠন সুসংগঠিত ভাবে পরিচালিত করতে হবে। এটাই জাতির জনকের কন্যা শেখ হাসিনা আমাদের নির্দেশ দিয়েছেন, পরামর্শ দিয়েছেন এবং তিনি আমাদের যে চূড়ান্ত সিদ্ধান্ত দিবেন আমরা তা মেনে নিব । তার নির্দশ মেনেই আওয়ামীলীগকে মাদারীপুরে ঐক্যবদ্ধভাবে আমরা সংগঠিত করবো। যে কোন অনাচার, অবিচার ও উৎশৃংখলার বিরুদ্ধে আমাদের জাতির পিতা যে ভাবে শিখিয়ে গেছেন শেখ হাসিনার নেতৃত্বে সে ভাবেই আমরা চলবো । রোববার বিকেলে মাদারীপুরের রাজৈর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে সদর ঈদগাহ মাঠে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান এর স্মরন সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন এসব কথা বলেন।
তিনি আরও বলেন, আজকে বাংলাদেশে সকল স্বাধীনতা বিরোধী, ৭১ এর মুক্তিযুদ্ধ বিরোধী অপশক্তি রাজাকার, আলবদর যারা এক সময় জাতির পিতার সরকারের বিরোধীতা করেছে, বাংলাদেশের বিরোধীতা করেছে , মুক্তিযোদ্ধার বিরোধীতা করেছে, সেই অপশক্তির সাথে কোন আপোষ নেই ।
রাজৈর উপজেলা আওয়ামরীগের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম মতিন তালুকদারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাহী সদস্য মোঃ আনোয়ার হোসেন ও শাহাবুদ্দিন ফরাজী, জেলা আওয়ামলীগের সভাপতি শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, কালকিনি উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপিকা তাহমিনা বেগম এমপি, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়, সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য্য প্রমুখ ।

Print Friendly, PDF & Email