আগৈলঝাড়ায় শ্রমিকলীগ নেতার ছেলের বর যাত্রীর গাড়ি ভাংচুর : আটক ২

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৬:০৪ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২১ | আপডেট: ৬:০৪:অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২১

দুটি মোটর সাইকেল ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বিকেলে বাগধা ইউনিয়নের চক্রিবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফিরোজ সিকদার তাঁর ভাই মিজান সিকদারসহ ৫জনের বিরুদ্ধে বাকাল ইউনিয়ন শ্রমিকলীগের সদস্য রাজ্জাক শেখ বাদী হয়ে থানায় মামলা দায়ের করে। যার নং ৬ ।

 

মামলা সূত্রে জানা  স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফিরোজ সিকদারের বাড়ি সংলগ্ন সরকারী খাল দিয়ে যাবার সময় ফিরোজ সিকদার, তার ভাই মিজান সিকদারসহ অন্যান্যরা বিভিন্ন রকম চাঁদা দাবি করে আসছিলো। চাঁদা দিতে অস্বীকার করায় মিজান সিকদার তাকে প্রকাশ্যে গুলি করে হত্যারও হুমকি দেয়। এরই ধারাবাহিকতায় পূর্ব বিরোধের জের ধরে শুক্রবার বিকেলে রাজ্জাক শেখ তার ছেলের বিয়ের জন্য এলাকার গন্যমান্য লোকজন নিয়ে একই উপজেলার বাগধা ইউনিয়নের চক্রিবাড়ি গ্রামে কনের বাড়ির উদ্যেশ্যে রওয়ানা হয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফিরোজ সিকদারের বাড়ির সামনে পৌছলে তাঁর নেতৃতে তার ভাই মিজান সিকদারসহ একই এলাকার লুৎফর সিকদারের ছেলে রুমি সিকদার, শফিক সিকদারের ছেলে মনির সিকদার, মজিদ সিকদারের ছেলে সোহাগ সিকদার দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে বর যাত্রীর গাড়ি বহরে হামলা চালায়।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম ছরোয়ার জানান, অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত আসামীকে আটক করা হয়েছে । বাকি আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email