জমি নিয়ে বিরোধ, নিরীহ পরবিারকে চাঁদাবাজির মিথ্যে অভিযোগে হয়রানরি অভযিোগ।

প্রকাশিত: ৮:৪৫ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২১ | আপডেট: ৮:৪৫:অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২১

ঝালকাঠরি রাজাপুর উপজলোর ছোট কর্বৈতখালী গ্রামরে শফোলী বগেমরে কাছ থকেে সাব-কবলা দললিমুলে ১৬ শতাংশ জমি ক্রয় করনে একই গ্রামরে মৃত ওয়ারচে আলী মোল্লার কন্যা মাহমুদা বগেম। জমি ক্রয়রে পাঁচ বছর সময় অতবিাহতি হলওে অদ্যাবধি জমি ভোগদখলে যতেে পারনে নি তারা। সফোলী বগেমরে চাচাত ভাই আঃ রহমি ওই জমি ভোগ দখল করতে দচ্ছিনো। পাঁচ বছরে ঐ জমরি বহু গাছ কটেে নয়িে গছেে প্রতপিক্ষ আঃ রহমি গংরা। এতে যতবার বাধা দয়ো হয়ছেে ততবারই মাহমুদা ও তার মা, ভাই, বোন’কে খুন যখমরে হুমকি দয়িছেে রহমি। জমদিাতা শফোলীর চাচাতো ভাই আঃ রহমি জমি ফরেৎ অথবা ৩ লাখ টাকা চয়েছেে মাহমুদার কাছ।ে এমনটাই অভযিোগ এনে মঙ্গলবার দুপুরে ঝালকাঠি প্রসে ক্লাবে সংবাদ সম্মলেন করছেনে মাহমুদার বোন র্নাগসি ও তার মা পয়িারা বগেম।
সংবাদ সম্মলেনে লখিতি বক্তব্য পাঠ করনে, মাহমুদার বোন র্নাগসি আক্তার। তনিি বলনে, জমি সংক্রান্ত বষিয়কে কন্দ্রেকরে তার ছোটো ভাই রাজাপুর সাংবাদকি ক্লাবরে সদস্য ও দনৈকি রুপালীদশে পত্রকিার জলো প্রতনিধিি নাইম হাসান ইমনরে বরিুদ্ধে রাজাপুর থানা এবং ঝালকাঠি আদালতে চাঁদাবাজসিহ একাধকি মথ্যিা মামলা দয়োর পায়তারা করছে আঃ রহমি।
র্নাগসি লখিতি বক্তব্যে আরাে বলনে, গত ৮ আগষ্ট তার ভাই নাইম হাসান ইমনরে বরিুদ্ধে ২০ হাজার টাকা চাঁদা দাবীর অভযিোগ তুলে ঝালকাঠতিে একটি সংবাদ সম্মলেন করছেে প্রতপিক্ষ আঃ রহমি নাইমরে বরিুদ্ধে আনতি অভযিোগ মথ্যিা, মনগড়া এবং বানোয়াট বলে দাবি করনে র্নাগসি আক্তার। তাদরে দাবী ঐ ১৬ শতাংশ জমি অবধৈ ভাবে দখল করার পরকিল্পনার অংশ হসিবেে জমদিাতা শফোলীর চাচাতো ভাই আঃ রহমি হোসনে মথ্যিা মামলা সাজানোর চষ্টো চালাচ্ছ।সংবাদ সম্মলেনে আঃ রহমি র্কতৃক সকল প্রকার হয়রানি ও নর্যিাতনরে হাত থকেে মুক্তপিতেে প্রশাসনরে হস্তক্ষপে কামনা করা হয়।

Print Friendly, PDF & Email