বরগুনার আমতলী হাসপাতালে করোনা ইউনিটে তিন ঘন্টার ব্যবধানে দুইজনের মৃত্যু।

আল নোমান আল নোমান

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ১১:৩১ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০২১ | আপডেট: ১২:১৬:পূর্বাহ্ণ, জুলাই ৩০, ২০২১

তিন ঘন্টার ব্যবধানে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিটে অজ্ঞাত (২৮) এক যুবকসহ দুইজনের মৃত্যু হয়েছে। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার।
জানাগেছে, গতকাল বুধবার বিকেলে অজ্ঞাত এক যুবককে পথচারীরা সড়কে ছটফট করতে দেখে আমতলী উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতাল কর্তৃপক্ষ তাকে করোনা ইউনিটে ভর্তি করেন। বৃহস্পতিবার সকাল নয় টায় ওই ইউনিটে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়। যুবকের মৃত্যুর তিন ঘন্টা পরে দুপুর ১২ টার দিকে একই ইউনিটে এলাচী বেগম (৬৫) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এলাচী বেগমের বাড়ী তালতলী উপজেলার তালতলী গ্রামে। এলাচী বেগম গত সোমবার করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। তিন দিন চিকিৎসা শেষে করোনা ইউনিটে তার মৃত্যু হয়। পুলিশ অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেছে। বৃদ্ধা এলাচী বেগমকে হাসপাতাল কর্তৃপক্ষ পরিবারের কাছে হস্তান্তর করেছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স সুপারভাইজার মোসাঃ আকলিমা বেগম বলেন, করোনা ইউনিটে ৯ জন ভর্তি ছিল। তার মধ্যে দুইজন মারা গেছেন।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিবেল অফিসার ডাঃ শাহাদাত হোসেন বলেন, করোনায় এক অজ্ঞাত যুবক ও এক বৃদ্ধা নারী মারা গেছেন।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, অজ্ঞাত যুবকের মরদেহ ময়না তদন্তের জন্য বরগুনা পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে মরদেহ আঞ্জুমান মফিদুল ইসলাম কর্তৃপক্ষের হস্তান্তর করা হবে।

 

Print Friendly, PDF & Email