কেদারপুরে জনপ্রিয় ইউপি সদস্য লাভলু খান প্রচারনায় এগিয়ে

আরিফ হোসেন আরিফ হোসেন

বাবুগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১১:৩৩ অপরাহ্ণ, জুন ১৪, ২০২১ | আপডেট: ১১:৩৩:অপরাহ্ণ, জুন ১৪, ২০২১

বাবুগঞ্জ প্রতিনিধি: বাবুগঞ্জের কেদারপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বারবার নির্বাচিত ইউপি সদস্য লাভলু খান এর উপর এলাকাবাসীর আস্থা অক্ষুন্ন রয়েছে।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি আবারো জনগনের চাওয়ার প্রেক্ষিতে ইউপি সদস্য পদে টিউবওয়েল প্রতীকে প্রার্থীতা করছেন।

তিনি ২১জুন নির্বাচনকে সামনে রেখে দিনরাত উঠান বৈঠক, গনসংযোগ ও ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনার মাধ্যমে বিগত দিনের ন্যায় ওয়ার্ড বাসীর আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। তিনি তার কর্মদক্ষতা ও নির্বাচনী কৌশলে এগিয়ে রয়েছে বলে সাধারণ ভোটারদের দাবী।
প্রচারনার প্রথম থেকেই নুতুন পুরাতন ভোটারদের ব্যাপক সারা পাচ্ছেন।

ওয়ার্ডটি তিন সহস্রাধিক ভোটারে মধ্য ২হাজারের বেশি ভোট প্রয়োগ করবেন বলে স্থানীয়রা মনে করছেন লাভলু মেম্বার একজন সৎ, সাহসী ও পর উপকারী হিসাবে এলাকায় সুনাম থাকায় অধিকাংশ ভোট তার টিউবওয়েল মার্কায় পরবে বলে মনে করছেন তারা। কয়েকজন সাধারন ভোটার বলেন,তিনি বিগত দিনে এলাকার সাধারন জনগনের ডাকে দিন-রাত পরিশ্রম করেছেন। নিজে ঝুকি নিয়েও রাতের আধারে মানুষের বিপদে আপদে ছুটে যাওয়ার নজির স্থাপন করেছেন। সুষ্ঠ ও নিরাপেক্ষ ভোট হলে জনগনের রায় ইউপি সদস্য প্রার্থী লাবলু’র টিউবওয়েল প্রীতিকের পক্ষে যাবে”। তিনি বলেন, আমি ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি হলেও এলাকাবাসী আমাকে দলবল নির্বিশেষে বিগতদিনেও ভোট দিয়েছে এবারও তার ব্যাতিক্রম ঘটবে না। বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছি। ভোটারদের আন্তরিকতায় আমি মুগ্ধ। নির্বাচিত হয়ে বিগত দিনের ন্যায় আমি এলাকাবাসীর খেদমত ও বিপদে আপদে পাশে থাকার সূযোগ চাই

Print Friendly, PDF & Email