বিএফডিসিতে তোলপাড়, অতঃপর খুন

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ৩:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০১৮ | আপডেট: ৩:৩৭:অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০১৮

বিএফডিসিতে মৌমিতাকে নিয়ে বেশ কিছুদিন যাবৎ তোলপাড় করছেন সনি রহমান, আর সেই তোলপাড় এর সূত্র ধরে এবার খুন হতে হলো বড়দা মিঠু, ফিকিরাসহ বেশ কয়েকজন অভিনেতাকে।
ঘটনা অনুসন্ধান করে দেখা গেছে সনি রহমান নামে এক যুবক প্রেম করে তার একমাত্র মেয়ের স্কুল শিক্ষিকা মৌমিতার সাথে, আর এই প্রেম কাহিনীর সাথে পরিচালক মিজানুর রহমান মিজানের ছিলো নিবিড় যোগসূত্র। আর সেই সূত্র ধরেই বেশ কিছুদিন ধরে এফডিসিতে চলছিলো তোলপাড়। সেই তোলপাড় এতটা ভয়াবহ আকার ধারন করলো যে অবশেষে বড়দা মিঠু, কাবিলাসহ জীবন দিতে হলো বেশকিছু গুনি অভিনেতাকে।
আর এই ঘটনাটি ঘটে বিএফডিসির এক নম্বর ফ্লোরে মিজানুর রহমান মিজান এর পরিচালনায় “তোলপাড়” নামক সিনেমার গল্পে। বাস্তব আর অবাস্তব মিলিয়েই একটি গল্প।আর একটি গল্পকে সাজাতে কতো কি না করতে হয়। তাই এইবার গল্পের প্রয়োজনে মেরে ফেলা হলো মাহমুদুল ইসলাম মিঠু,ফকিরা সহ বেশ কয়েকজনকে। কয়েকদিন ধরে শুটিং চলছিলো তোলপাড় ছবির একটি ফাইট সিকোয়েন্সের। এই ফাইটে হিরো সনি রহমান ন্যায় প্রতিষ্ঠায় গল্পের কয়েকজন চরিএকে নিজ হাতে খুন করে। এর মধ্য দিয়ে শেষ হয় তোলপাড় ছবির ২য় লট এর কাজ।ছবিটি পরিচালনায় আছেন মিজানুর রহমান মিজান। এবং প্রথমবারের মতো এই ছবিটে জুটি হয়ে আসছেন সনি রহমান ও মৌমিতা মৌ।