চলচ্চিত্রে ক্যারিয়ার দিয়েই যাত্রা শুরু করলেন শ্রাবণী

এ আল মামুন এ আল মামুন

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৯:৫৪ পূর্বাহ্ণ, জুন ১০, ২০২১ | আপডেট: ৯:৫৪:পূর্বাহ্ণ, জুন ১০, ২০২১

বিনোদন ডেস্কঃ শ্রাবনীর টার্গেট ছিলো ফিল্ম। অবশেষে তার সেই স্বপ্ন যেন ধীরে ধীরে পূরণ হতে চলছে। নবাগত অভিনেত্রী শ্রাবনী সিনহা। স্বপ্ন পূরনের পথটা চলচ্চিত্রে ক্যারিয়ার দিয়েই শুরু করলেন তিনি। এরই মাঝে পরপর তিনটি ছবিতে কাজ শুরু করে নবাগত অভিনেত্রী হিসেবে হ্যাট্রিক গড়লেন! এই সময় পর্যন্ত সোলায়মান আলী লেবু পরিচালিত ‘প্রেম প্রীতির বন্ধন’ তার তৃতীয় ছবি। তার আগে পরিচালক রফিকুল ইসলাম বুলবুলের দুটি ছবিতে কাজ শুরু করেছে।”প্রেম প্রীতির বন্ধন” ছবিটিতে সে আমান রেজার বিপরীতে কাজ করছে।

বড় পর্দা ছাড়াও , বর্তমানে জয় সরকারের পরিচালনায় তার দুটি ধারাবাহিক প্রচার হচ্ছে দুটি টিভি চ্যানেলে। তবে শ্রাবনীর এখন থেকে ধ্যান জ্ঞান সাধনা সব কিছুই চলচ্চিত্রকে ঘিরে। ছবিটি নিয়ে শ্রাবনী সিনহা জানান, ‘চরিত্রটি শুনে তার ভালো লেগেছে।’ উল্লেখ করার বিষয় হলো, এই চরিত্রটি নিয়ে আরো দু’জন নায়িকার সঙ্গে কথা হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত পরিচালকের পছন্দ হয় শ্রাবনীকেই।

শ্রাবনীর ইচ্ছে বড় পর্দায় একজন সফল অভিনেত্রী হওয়ার। সে জন্য নিজেকে সেভাবে ঝালাই করেই পাকাপোক্ত হয়ে মাঠে নেমেছেন । প্রশিক্ষণ নিয়েছেন, নাচ,ফাইট,সাতার, ড্রাইভিং সব কিছুরই। এমনকি
শরীরটাকে ফিট রাখতে জিমে গিয়ে ঘামও ঝরাচ্ছেন! মোট কথা আটঘাট বেধেই চলচ্চিত্রের রঙ্গীন রুপালী পর্দায় উপস্থিতি তিনি।

Print Friendly, PDF & Email