রোজিনা ইসলামের মুক্তির দাবিতে ঝালকাঠিতে টেলিভিশন সাংবাদিক সমিতির প্রতিবাদি গণসংগীত ও সমাবেশ

প্রকাশিত: ৩:৫২ অপরাহ্ণ, মে ২২, ২০২১ | আপডেট: ৩:৫২:অপরাহ্ণ, মে ২২, ২০২১

ঝালকাঠি প্রতিনিধি
সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করার প্রতিবাদে এবং মুক্তির দাবিতে প্রতিবাদী গণসংগীত ও প্রতিবাদ সমাবেশ করেছে ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতি। শনিবার সকাল ১০টায় সংগঠনের কার্যালয় এ কর্মসূচী পালিত হয়। সমাবেশ শেষে প্রতিবাদী গনসংগীত পরিবেশন করে উদীচী শিল্পী গোষ্ঠী।
টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি আজমীর হোসেন তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুলের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন টেলিভিশন সাংবাদিক সমিতির সাবেক সভাপতি কাজী খলিলুর রহমান, সাবেক সহসভাপতি শ্যামল সরকার, জাতীয় সাংবাদিক সংস্থা ঝালকাঠি শাখার সভাপতি জিয়াউল হাসান পলাশ, সিনিয়র সাংবাদিক দিবস তালুকদার, উদীচীর সভাপতি আবু সাঈদ, টিভি সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক এসএম রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক খালিদ হাসান তালুকদার, মিডিয়া ফোরামের সাধারণ সম্পাদক এইচ এম দেলোয়ার হোসেন প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন এশিয়ান টিভির জেলা প্রতিনিধি এ্যাড. মানিক আর্চায্য ও আরটিভির জেলা প্রতিনিধি জহিরুল ইসলাম জলিলসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। সভায় বক্তারা অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি এবং তাকে হেনস্তা করার বিচার দাবি করেন।
টেলিভিশন সাংবদিক সমিতির এ কর্মসূচীতে সংহতি প্রকাশ করে সমাবেশে অংশ নেয় জাতীয় সাংবাদিক সংস্থা, উদীচী শিল্পী গোষ্ঠী, মিডিয়া ফোরাম।

Print Friendly, PDF & Email