দিনাজপুরে সড়ক ভবনে টেকনো কনসাল্টটেন্ট ইন্টারন্যাশনাল লিমিটেডের আয়োজনে ভার্চুয়াল ওয়ার্কশপ অনুষ্ঠিত

রংপুর ব্যুরো

প্রকাশিত: ৯:১৮ অপরাহ্ণ, মে ১৯, ২০২১ | আপডেট: ৯:১৮:অপরাহ্ণ, মে ১৯, ২০২১

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি – টেকনো কনসাল্টটেন্ট ইন্টারন্যাশনাল লিমিটেডের আয়োজনে ওয়েস্টার্ন বাংলাদেশ ব্রীজ ইমপ্রুভমেন্ট প্রজেক্ট (ডাব্লিউবিবিআইপি) ইন-ডেপথ মনিটরিং স্টাডি এর লোকাল লেবেল ভার্চুয়াল ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়।
গতকাল বুধবার ১৯.০২.২০২১ ইং তারিখে বাংলাদেশ-জাপানের ২৯শ কোটি টাকার যৌথ অর্থায়নে উত্তরাঞ্চলের ১৯টি ছোট-বড় নির্মিত সেতু সুফল ও সম্ভাবনা নিয়ে স্বাস্থবিধি মেনে দিনাজপুরে সড়ক ভবনের কনফারেন্স রুমে উপস্থিত বিভিন্ন সংস্থার প্রতিনিধি, সাংবাদিক এবং বিশেষ করে ওয়েস্টার্ন বাংলাদেশ ব্রীজ ইমপ্রুভমেন্ট প্রজেক্ট (ডাব্লিউবিবিআইপি) এর কর্মরত প্রকৌশলীদের সম্বনয়ে এই ভার্চুয়াল ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়।

সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী এবং দিনাজপুর ওয়েস্টার্ন বাংলাদেশ ব্রীজ ইমপ্রুভমেন্ট প্রজেক্টের প্রকল্প ব্যবস্থাপক মো. মামুন কায়সার চপল এর সভাপতি¦তে প্রধান অতিথি হিসেবে টেকনো কনসাল্টটেন্ট ইন্টারন্যাশনাল লিমিটেডের টিম লিডার ড. মো. এ তাহের খন্দকার এই ভার্চুয়াল ওয়ার্কশপে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রকল্পের বিভিন্ন বিষয় নিয়ে ঢাকা থেকে প্রকল্পের মহাপরিচালক হামিদুল হক ও প্রকল্প পরিচালক কামরুল হাসান এর সাথে ভার্চুয়াল মতামত প্রদান করেন। এই ভার্চুয়াল ওয়ার্কশপে উল্লেখযোগ্য আলোচনায় বিষয় সমূহের মতে প্রকল্পটি বাস্তবায়ন করা অত্যাবশক ছিল কিনা এবং প্রকল্পটি সম্বন্ধে জনগণ সন্তুষ্ট কিনা আর প্রকল্পটি বাস্তবায়ন করার কারনে ভ্রমন সময় হ্রাস পাবে কিনা ইত্যাদি বিষয়ে আলোকপাত করা হয়।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই ভার্চুয়াল ওয়ার্কশপে প্রকল্পটির সুবিধার ক্ষেত্রে বক্তব্য রাখেন, দিনাজপুর জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বী, কার্ভার্ড ভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আলতাফ হোসেন, দৈনিক বাংলাদেশের আলো এর জেলা প্রতিনিধি মনসুর রহমান, দৈনিক জনবানী দিনাজপুর প্রতিনিধি এম আহসান কবির।

এই ভার্চুয়াল ওয়ার্কশপে উপস্থিত ছিলেন ডাব্লিউবিবিআইপি এর ডেপুটি প্রজেক্ট ম্যানেজার আফিফ রহমান চৌধুরী ও কোয়ালিটি সার্ভেয়ার (কনসাল্টটেন্ট) মো. আনিসুর রহমান আজাদ, ডেপুটি রেসিডেন্ট প্রকৌশলী আব্দুল কাইয়ুম খান, মনিকো লিঃ এর প্রজেক্ট ম্যানেজার আব্দুস সালাম খান, ডাব্লিউবিবিআইপি এর সহকারী প্রকৌশলী মোতাহার হোসেন, চিরিরবন্দর উপজেলার ৭নং ইউপি চেয়ারম্যান হাসিবুল হাসান, দি.জে.স.প.মা.গ্রুপ সড়ক সম্পাদক শাহ্ মাসুদ কবির, দৈনিক গণমুক্তি জেলা প্রতিনিধি রাজু বিশ্বাস, দৈনিক নবচেতনা জেলা প্রতিনিধি আব্দুস সাত্তার, ডেইলী মর্নিং গ্লোরীর জেলা প্রতিনিধি কায়সার আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

Print Friendly, PDF & Email