ঈদের দিন মিলনের বরফকলের গল্প

এ আল মামুন এ আল মামুন

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, মে ১৩, ২০২১ | আপডেট: ৫:৫৩:অপরাহ্ণ, মে ১৩, ২০২১

বিনোদন ডেস্কঃ দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম বিন্জ-এ আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে মুক্তি পেতে যাচ্ছে থ্রিলার ওয়েব সিরিজ ‘বরফকলের গল্প’। ছয় পর্বের এই সিরিজটি পরিচলনা করেছেন সহিদ-উন-নবী। এটি ঈদের দিন থেকে পর্ব গুলো যথাক্রমে মুক্তি পবে ঈদের তৃতীয় দিন পর্যন্ত।

ক্লাব বোর্ডের প্রযোজনায় বরফকলের গল্পের প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। এছাড়া আরো রয়েছেন শহীদুল আলম সাচ্চু, কাজী নওশাবা আহমেদ, নিশাত প্রিয়ম, সুবর্ণা মজুমদার, লিজা খানম, মুকুল সিরাজ, উজ্জল মাহমুদসহ আরো অনেকে।

এই ওয়েবে আনিসুর রহমান মিলনের চরিত্রের নাম হচ্ছে নওশাদ। যে কিনা একজন সাইকো কিলার। জানোয়ারসম হিংস্রতায়, রক্তের স্রোতে সে গড়ে তোলে একক এক সাম্রাজ্য। টাকা আর নারীর নেশায় মত্ত নওশাদ চেয়েছিলো সব হাতের মুঠোয়। কিন্তু এই তাসের ঘরে নওশাদেরও শেষ দিন এসেছিল। কীভাবে? কেন এত অপরাধ?- এই নিয়েই আবর্তিত হয়েছে ‘বরফকলের গল্প’র কাহিনী।

এর আগে ওয়েব সিরিজটির ট্রেইলর প্রকাশ পেয়েছে। ট্রেইলর প্রকাশ পাওয়ার পর থেকে বেশ প্রশংসীত হচ্ছে। বিশেষ করে ওয়েব সিরিজটিতে আনিসুর রহমান মিলনের গেটআপ। মাথার চুল একদম ছোট করে ছাঁটা। ক্লিন শেভ মুখে রুক্ষতা। দুই চোখের ভ্রু কুঁচকানো। সে চোখে খুনের নেশা। অভিনেতা আনিসুর রহমান মিলনের এমন হিংস্র লুকে যে কেউ ভয় পেয়ে যেতে পারেন। ট্রেইলর দেখে সবাই মুখিয়ে আছেন ওয়েব সিরিজটি উপভোগ করার জন্য।

গত মার্চ মাসে ঢাকাসহ এর আশপাশের এলাকায় শুটিং হয়েছিল ‘বরফ কলের গল্প’ ওয়েব সিরিজের।

Print Friendly, PDF & Email