আওয়ামী লীগ সব সময় দুর্গত মানুষের পাশে আছে – মনোরঞ্জন শীল গোপাল এমপি

রংপুর ব্যুরো

প্রকাশিত: ৭:১৮ অপরাহ্ণ, মে ১১, ২০২১ | আপডেট: ৬:২৫:অপরাহ্ণ, মে ১২, ২০২১

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, আওয়ামী লীগ সব সময় দুর্গত মানুষের পাশে ছিল, আছে এবং আগামীতেও থাকবে। প্রাণঘাতী করোনাভাইরাস পরিস্থিতিতে সরকারের পক্ষ থেকে সব ধরনের সহায়তার পাশাপাশি দলীয়ভাবেও আওয়ামী লীগ মানুষের পাশে আছে।

তিনি আরো বলেন, বিগত বিএনপি-জামায়াত সরকারের আমলে গরীবের হক মেরে খেয়েছে তারা। আর যারা গরীবের হক মেরে খায় বুঝতে হবে তাদের মানসিকতা কোন পর্যায়ে। এই মানসিকতা নিয়ে আর যাই হউক দেশ ও জাতির উন্নয়নে কোন মঙ্গল কাজ করতে পারে না। তাদের কাছ থেকে সব সময় সাবধান থাকবেন।

বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আব্দুল কাদের এর সভাপতিত্বে আসন্ন পবিত্র ঈদ-উল-ফিরত উপলক্ষে ১১ মে ২০২১ মঙ্গলবার উপজেলা পরিষদ হলরুমে এমপি মনোরঞ্জন শীল গোপাল এর স্বেচ্ছাধীন তহবিল হতে ১৫০ জন দুঃস্থদের মাঝে ২ হাজার টাকা করে নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি গোপাল এসব কথা বলেন।

এমপি গোপাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের প্রতিটি মানুষের কথা ভাবেন। বিশেষ করে এদেশের দরিদ্র খেটে খাওয়া মানুষ বঙ্গবন্ধু কন্যার প্রাণ। এই শিক্ষাটা তিনি তার বাবার কাছ থেকে নিয়েছেন। জাতির পিতা যেমন এদেশের গরীব মানুষের জন্য নানা সুবিধা চালু করেছিলেন, তার কন্যাও ঠিক তেমনি এদেশের দরিদ্র মানুষের জন্য নানা ভাতা চালু করেছেন। আর এটাই হচ্ছে শেখ মুজিবুর রহমানের স্বপ্নে গড়া শেখ হাসিনার বাংলাদেশ।

উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলীর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম ফিরোজ আলম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি, মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান গোপাল দেব শর্মা।

Print Friendly, PDF & Email