একটু ভিন্নভাবে ব্যাস্ত আছেন মডেল ও অভিনেত্রী শিখা খান

এ আল মামুন এ আল মামুন

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৭:৪৯ অপরাহ্ণ, মে ৯, ২০২১ | আপডেট: ৭:৪৯:অপরাহ্ণ, মে ৯, ২০২১

বিনোদন ডেস্কঃ অন্যরকম কাজে ব্যাস্ত শিখা খান। আসলেই তাই এবারের ঈদে চ্যানেলের নাটকে কাজ করা হয়নি মডেল ও অভিনেত্রী শিখা খানের। করোনা ভাইরাসের প্রবণতা বেড়ে যাবার কারনে নিজে থেকেই ফিরিয়ে দিয়েছেন অনেক নির্মাতার কাজ।

শিখা খান বলেন, “আগে জীবন,পরে জীবিকা। বেঁচে থাকলে অনেক কাজ করতে পারবো। সবচেয়ে বড় কথা করোনা মহামারীর এই সময়ে নিজে যতটুকু সম্ভব সচেতন থাকা দরকার।”

তবে লক ডাউনের আগে বিটিভির খণ্ড নাটক এবং বেশ কয়েকটি বেসরকারি চ্যানেলের নাটকে অভিনয়ের পাশাপাশি এবারের ঈদ ফ্যাশনের মডেল হিসেবে কিছুটা হলেও ব্যাস্ত সময় পার করছেন এই সময়ের সম্ভাবনাময়ী এই মডেল ও অভিনেত্রী।

করোনা ভাইরাসের কারণে বর্তমান সময়ে বিপর্যয়ে মধ্যে সব কিছু যেনো থমকে দাঁড়ানো তবুও ঈদকে সামনে রেখে চলছে অল্প সল্প আয়োজন। আর ক্রেতাদের নজর কাড়তে ঈদ উপলক্ষে বিভিন্ন হাউজে চলছে বিভিন্ন রকমের ফ্যাশান। সেই সব ঈদ ফ্যাশন পোশাকে নিজেকে মেলে ধরেছেন তিনি। আসন্ন রমজানের ঈদে বিভিন্ন ফ্যাশন হাউজের পোশাকে দেখা যাবে এসময়ের মডেল ও অভিনেত্রী শিখা খানকে।

এ বিষয়ে শিখা খান বলেন, “এবার ঈদে ভিন্ন ধরনের ফ্যাশানে সাজতে পারবে ক্রেতারা, নতুনত্বের ছোয়ায় বিভিন্ন পোশাকে নিজেকে উপস্থাপন করতে পারবে সেই সাথে আমারও নিজেকে ভিন্ন ও নতুন সাজে সাজাতে পেরে ভীষণভাবে ভালো লেগেছে। সবাই আমার জন্য দোয়া করবেন। এবং আপনারা সবাই এই মহামারীর সময় সচেতন থাকুন ও সুস্থ থাকুন।”

Print Friendly, PDF & Email