প্রাণঘাতী করোনা ভাইরাসে আমতলীর কর্মহীন ১০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার খাদ্য সহায়তা বিতরন

আল নোমান আল নোমান

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ১২:১৪ পূর্বাহ্ণ, মে ৭, ২০২১ | আপডেট: ১২:১৪:পূর্বাহ্ণ, মে ৭, ২০২১

প্রাণঘাতী করোনা ভাইরাসে আমতলীর কর্মহীন ১০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ গোলাম ছরোয়ার ফোরকান এ বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন।
জানাগেছে, প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে মানুষকে রক্ষায় সরকার গত ৫ মার্চ সাধারণ ছুটি ঘোষনা করে লকডাউন দেন। ওই সময় থেকে লকডাউন অব্যাহত আছে। এতে আমতলী উপজেলার অন্তত ৪৫ হাজার শ্রমজীবি মানুষ কর্মহীন হয়ে পরে। ওই কর্মহীন মানুষের কষ্টের কথা বিবেচনা করে আমতলী উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার হিসেবে খাদ্য সহায়তা বরাদ্দ দেয়। বৃহস্পতিবার কর্মহীন ১০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া উপহার খাদ্য সহায়তা বিতরন করা হয়। উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ গোলাম ছরোয়ার ফোরকান এ বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার সিএম রেজাউল করিম, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ মিরাজ হোসাইন ও অফিস সহকারী মঞ্জুর আহম্মেদ। প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ডাল, চিনি, সোয়াবিন তেল, পিয়াজ, সেমাই, লবন, গুড়াদুধ ও সাবান দেয়া হয়।
আমতলী উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ গোলাম ছরোয়ার ফোরকান বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্মহীন মানুষের জন্য উপহার হিসেবে খাদ্য সহায়তা বরাদ্দ দিয়েছেন। ১০০ কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে।

 

Print Friendly, PDF & Email