বীরগঞ্জে প্রজন্ম উশু ফাইট স্কুল এর পরিচিতি সভা ও ইফতার মাহফিল

রংপুর ব্যুরো

প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ, মে ৬, ২০২১ | আপডেট: ৮:১৯:অপরাহ্ণ, মে ৬, ২০২১

এন,আই,মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুরের বীরগঞ্জের আফসানা আক্তার রিতু রুপো ৯তম বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস্ উশু খেলাতে পদক অর্জন করেছে।

৯তম বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস উশু খেলায় বীরগঞ্জের মেয়ে আফসানা আক্তার রিতু রুপো পদক অর্জন করায় ৫ই মে বুধবার বিকেলে উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে নিজস্ব কার্যালয়ে ’বীরগঞ্জ প্রজন্ম উশু ফাইট স্কুল‘ এর পরিচিতি সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ক্রীড়া ও যুব বিষয়ক সম্পাদক এবং সবুজ বাংলা নিউজ এর সম্পাদক মন্ডলীর সভাপতি মোঃ ইয়াছিন আলী। আলোচনা সভায় তিনি তার বক্তব্যে বলেন, মাদক কে না বলি, খেলাধুলায় এগিয়ে আসি, শারীরিক ফিটনেস এর ব্যাপারে সচেতন হই।

তিনি বীরগঞ্জ উশু ফাইট স্কুলে যোগদানের মাধ্যমে প্রতিটি ঘরে ঘরে নারীদের শারীরিক ফিটনেস গড়ে তোলার আহ্বান জানান। বক্তব্য শেষে রিতুর হাতে সনদপত্র ও রুপো পদক তুলে দেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, প্রজন্ম উশু ফাইট স্কুলের ক্রীড়া বিষয়ক সম্পাদক উত্তম শর্মা, জাতীয় উশু কোচ বাবুল আহমেদ রুবেল, প্রশিক্ষক নুর আলম ইসলাম বাবু ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email