কলাপাড়ায় মহামারি করোনা রোধে ১ম দিনের লকডাউন চলছে কঠোর নিয়মে

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১০:০৬ পূর্বাহ্ণ, এপ্রিল ১৫, ২০২১ | আপডেট: ১০:০৬:পূর্বাহ্ণ, এপ্রিল ১৫, ২০২১

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ

সারা বিশ্বে দ্বিতীয় ধাপে কোভিড-১৯, করোনা আবারো ভয়াবহ আকার ধারন করায় দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় শুরু হয়েছে কঠোর লকডাউন। সারাদেশের মতো কলাপাড়ায় মহামারি করোনা সংক্রমনে দ্বিতীয় ধাপ মোকাবেলায় সরকার ঘোষিত দ্বিতীয় ধাপের প্রথম দিনের লকডাউন কঠোরভাবে নিয়মে চলছে। বুধবার সকাল থেকেই কলাপাড়ার বিভিন্ন ছোট-বড় দোকান, শপিংমল বন্ধ রয়েছে পাশাপাশি বাজার মুখী লোকজনের সংখ্যাও অনেক কম। সকলেই ঘরে থেকে বাড়ীতে খেকে নিরাপদে অবস্থান করছেন। করোনা সংক্রমন নিয়ন্ত্রণে সরকার ঘোষিত লক ডাউনের প্রথম দিন কঠোরভাবে পালিত হচ্ছে ।

ঘরে থাকুন, মাস্ক পড়ুন, নিরাপদে থেকে নিজে ও পরিবারের অপরজনসহ সবাইকে বাঁচান এসব কথা গুরুত্ব সহকারে নিচ্ছে গ্রামীন জনপদের লোকজন। লকডাউনে প্রয়োজনীয় পরিবহন ছাড়া অন্যন্যা যানবাহন চলাচল বন্ধ রয়েছে। কলাপাড়া থানার ভারপ্রাপÍ কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান গনমাধ্যমকে জানান, পুলিশ লকাডাউনে পৌর শহরের বিভিন্ন সড়কে অবস্থান করছে। কুয়াকাটা-কলাপাড়া মহাসড়ক ও বাস স্টেশনের বিভিন্ন পয়েন্টে পুলিশ টহল অব্যাহত রয়েছে।

যাতে যানবাহন ও লোকজন চলাফেরা করতে না পারে। কোন যানবাহন চলাচল করলে পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহন করবে। কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো: শহীদুল হক সাংবাদিকদের বলেন, ভয়াবহ করোনার বিস্তার রোধে সরকার ঘোষিত লকডাউন সু-নিশ্চিতভাবে পালনের লক্ষে কলাপাড়ার সকল জনপ্রতিনিধিদের নিয়ে পযায়র্ক্রমে সমন্বয় সভা করা হয়েছে এবং এছাড়াও স্থানীয় পর্যায়ের সকল ধরনের আইন-শৃঙ্খলা বাহিনীকে লকডাউন যথাযথভাবে পালনের আইনানুগ ব্যবস্থা গ্রহনের নির্দেশনা দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email