ইসলামপুরে রমজানে ইসলামিক রিলিফের খাদ্য সামগ্রী বিতরণ

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৭:৫৪ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০২১ | আপডেট: ৭:৫৪:অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০২১

ওসমান হারুনী, জামালপুর প্রতিনিধি: জামালপুরের যমুনার তীরবর্তী ইসলামপুর উপজেলার, নোয়ারপাড়া, কুলকান্দি, সাপধরী ও চিনাডুলী ইউনিয়নে ইসলামিক রিলিফ বাংলাদেশের পক্ষ থেকে বিনামূল্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

জানা গেছে, পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রতি বছর ইসলামিক রিলিফ বাংলাদেশ অতিদরিদ্র ছ্ন্নিমুল মানুষের খাদ্য ও পুষ্টি চাহিদা পুরন তথা উন্নত খাবার নিশ্চিতকরণের উদ্দেশ্যে রমজান মাসের খাদ্য বিতরণ কার্যক্রম বাস্তবায়ন করে আসছে এরই ধারাবাহিকতায় ১২ও ১৩ এপ্রিল সোমবার সকালে ইসলামপুর উপজেলার, নোয়ারপাড়া, কুলকান্দি, চিনাডুলি ও সাপধী ইউনিয়নে ২০০করে মোট ৮০০পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়। প্রতি পরিবারে খাদ্য প্যাকেজে বরাদ্দ ছিল ১৮কেজি ৫০০ গ্রাম চাল, সয়াবিন ২লিটার, ছোলা ৩কেজি, চিনি ৩কেজি ও ২কেজি মসুর ডাল।

সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানের সভাপতিত্বে ইউপি কার্যালয়ে সোম ও মঙ্গলবার দুইদিনে ইসলামিক রিলিফ বিতরণ কার্যক্রমে ছিলেন ইসলামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট এস.এম.জামাল আব্দুুন নাসের বাবুল, ইসলামপুর উপজেলা নির্বাহী অফিসার এস.এম.মাজহারুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন ইসলামিক রিলিফ বাংলাদেশ প্রজেক্ট ম্যনেজার শুশান্ত চন্দ্র দে রায়, সহকারী প্রকল্প কর্মকর্তা খান মো: আবুল মূছা, নওশীন আরা ফেরদৌসী, রোকসানা খাতুন ও ইসলামিক রিলিফ বাংলাদেশ এডমিন এসিসষ্টান্ট হাফিজ খান, ইউপি সদস্য, সাংবাদিকসহ স্থানীয় আওয়ামীলীগ, ছাত্রলীগ নেতা ও সূধী বৃন্দ ।