জমি নিয়ে দ্বন্দ্ব, একই পরিবারের আহত-৪

নাজমুল হক নাজমুল হক

ব্যাবস্থাপনা সম্পাদক

প্রকাশিত: ১২:৪৩ পূর্বাহ্ণ, এপ্রিল ১৩, ২০২১ | আপডেট: ১২:৪৩:পূর্বাহ্ণ, এপ্রিল ১৩, ২০২১

মাদারীপুরে জমি নিয়ে দ্বন্দ্বের জের ধরে একই পরিবারের চারজনকে কুপিয়ে আহত করা হয়েছে। এঘটনায় সোমবার রাতে ভুক্তভোগী পরিবার সদর মডেল থানায় নয় জনের নাম উল্লেখ করে অভিযোগ করেন।

ভুক্তভোগী পরিবার ও অভিযোগ সুত্রে জানা গেছে, মাদারীপুর সদর থানার ঘটমাঝি ইউনিয়নের রানাদিয়া গ্রামের জোমারত মোল্লার সাথে একই ইউনিয়নের জয়নাল তালুকদারে সাথে জমির মাটি কাটা নিয়ে দ্বন্দ্ব হয়। এর জের ধর গত ০৫/০৪/২০২১ তারিখ সকালে জোমারত মোল্লার বাড়িতে জয়নাল তালুকদার (৫০), মেরাজ আলী তালুকদার (৪০),মহসিন তালুকদারসহ (৪৫) ১৫/১৬ জন মিলে হামলা চালায়। এসময় জোমারত মোল্লা (৬৫), তার ছোট ভাই লিয়াকত মোল্লা (৪৬), ছেলে ইমরান মোল্লা (১৯) ও পুত্রবধূ সিমা আক্তারকে কুপিয়ে পিটিয়ে আহত করে। স্বজনরা আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তী করান। সিমা আক্তারের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে পরের দিন উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এব্যাপারে আফজাল মোল্লা বলেন, আমার বাবা, চাচা, স্ত্রী ও ছোট ভাইকে কুপিয়ে আহত করা হয়েছে। ঘটনার সাথে যারা জড়িত তারা এলাকার প্রভাবশালী। আমি মামলা করলে আমাকেসহ আমার বাড়িঘর পুড়িয়ে দিবে বলে আমাকে হুমকি দিচ্ছে। আমি বিচার চাই।

এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) আব্দুল হান্নান বলেন, ঘটনা আমি জানিনা, খোজ নিয়ে ব্যবস্থা নেবো।

জিএম/হক