বরিশালে টিজি ফিল্মসের সহোযোগিতায় নতুনদের নিয়ে নতুন চমক তৈরি করলেন পথিক বন্ধু

প্রকাশিত: ১০:২৩ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০২১ | আপডেট: ১০:২৯:পূর্বাহ্ণ, এপ্রিল ৫, ২০২১

অনন্যা অনু, বিনোদন প্রতিবেদকঃ

ডাক নাম কাজী সুমন হলেও মিডিয়াতে পথিক বন্ধু নামেই পরিচিত তিনি। বরিশালের সন্তান পথিক বন্ধু মিডিয়ার সাথে যুক্ত হন ২০০০ সালে, ইতিমধ্যে তার হাতে নির্মিত হওয়া উল্লেখ যোগ্য অনেক নাটক, শর্টফিল্ম, মিউজিক্যাল ফিল্ম দর্শকদের প্রশংসা কুড়াতে সক্ষম হয়েছে। এছাড়াও বহু মাল্টি ন্যাশনাল কোম্পানির বিজ্ঞাপন চিত্র ও ডকুমেন্টারি তৈরি করে আলোচনায় এসেছেন এই গুনী পরিচালক।

পরিচালক পথিক বন্ধু ঢাকাতেই বসবাস করেন তার ফ্যামিলি নিয়ে, কর্মব্যাস্ততা কাটিয়ে একটু সময় পেলে ছুটে আসেন জন্মস্থান বরিশালে। কিন্তু এবার তিনি বরিশালে এসেছেন সম্পূর্ণ ভিন্ন চিন্তাধারা নিয়ে, তিনি চেয়েছিলেন তার জন্মস্থানের কিছু ছেলে-মেয়ে নিয়ে তিনি কাজ করবেন এবার, আগ্রহী নতুন ছেলে মেয়েদের সুযোগ করে দিবেন মিডিয়ায় কাজ করার জন্য। পথিক বন্ধুর সেই চিন্তা চেতনা কে স্বাগত জানিয়েছেন বরিশালে

 

অবস্থিত মিডিয়া হাউজ টিজি ফিল্মস বিডি। পথিক বন্ধুর ভাষায়- “টিজি ফিল্মস বিডি একটি ভালো প্রডাকশন হাউজ, এবং যথেষ্ট মান সম্পন্ন কাজ নির্মাণ করে তারা, তাদের সর্বশেষ নির্মিত ‘কর্তন’ শিরনামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি আমায় মুগ্ধ করে। বরিশালে অবস্থিত এই হাউজের সাথে আলাপ কালে আমি আমার পরিকল্পনার কথা শেয়ার করলে টিজি ফিল্মস বিডি আমাকে সার্বিকভাবে সহোযোগিতায় এগিয়ে আসে, এর জন্য ধন্যবাদ জানাই আমি টিজি ফিল্মসকে, মিডিয়ার বর্তমান পরিস্থিতিতে নতুনদের পিছনে টাকা লগ্নি করার এই মনমানসিকতা আসলে সবার থাকে না।

পথিক বন্ধু আরো বলেন “টিজি ফিল্মসের অর্থায়নে আমি এবার তিনটি মিউজিক্যাল ফিল্ম তৈরি করেছি, আর এই কাজ গুলোতে আমি বরিশাল থেকেই কিছু নতুন মুখ বাছাই করেছি কাজের জন্য। মূলত নতুনদের সুযোগ করে দেয়াই ছিলো এই কাজের মূল লক্ষ্য। আশাকরি তিনটি কাজই দর্শকদের হৃদয় ছুয়ে যাবে। এবং আমি আশাবাদী টিজি ফিল্মস যদি নতুনদের নিয়ে তার এই কর্মশালা অব্যাহত রাখে তাহলে বরিশাল থেকে অনেক ভালো ভালো অভিনয় শিল্পী বের হয়ে আসবে।” মিউজিক্যাল ফিল্ম তিনটি আসন্ন ঈদকে সামনে রেখে টিজি আনন্দ টিভির জন্য তৈরি করা হয়েছে।

 

এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন -জয়, নাদিয়া, আল আমিন, মিম, আবির ও সুমনা। এরা সকলেই বরিশালের স্থানীয় ছেলে মেয়ে। পরিচালকের ভাষায় “নতুন হিসেবে এরা সবাই খুবই ভালো করেছে। টিজি ফিল্মস যদি তার এই ওয়ার্কশপ চালু রাখে এবং আমাকে এভাবে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেয় তাহলে বরিশালে প্রতি মাসে নিয়মিত সময় দিয়ে কাজ করার ইচ্ছে আছে আমার।”

 

রিলিজ করা হবে  TG Ananda TV Official YouTube Channel এ

Print Friendly, PDF & Email