বরগুনার আমতলীতে আচরণবিধি প্রতিপালন সংক্রান্ত মতবিনিময় সভা অনুঠিত

আল নোমান আল নোমান

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২১ | আপডেট: ৭:২৯:অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২১

 

মঙ্গলবার সকালে আমতলী উপজেলা পরিষদ মিলনায়তনে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণকারী সকল প্রার্থীদের সাথে আচরণবিধি প্রতিপালন সংক্রান্ত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় । বাংলাদেশ নির্বাচন কমিশন এ সভা আয়োজন করে।

উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোঃ রেজাউল করিমের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার এস,এম তারেক। বিশেষ অতিথি ছিলেন সহকারী পুলিশ সুপার (আমতলী তালতলী সার্কেল) সৈয়দ রবিউল ইসলাম, আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ আলম হাওলাদার প্রমুখ। মতবিনিময় সভায় আসন্ন ১১ এপ্রিল অনুষ্ঠেয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণকারী সকল প্রার্থীগন উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ তারিকুল ইসলাম।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ আলম হাওলাদার তার বক্তব্যে সকল প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি মেনে সংযত আচরন করার অনুরোধ করেন। অন্যথায় কঠোর আইনগত ব্যবস্থা গ্রহনের হুশিয়ারি প্রদান করেন।

প্রধান অতিথি তার বক্তৃতায় অতিরিক্ত পুলিশ সুপার এস, এম তারেক বলেন, “অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে সম্ভাব্য সকল কিছু করা হবে। কোন প্রকার সংহিসতা বরদাস্ত করা হবে না। কেউ যদি পেশী শক্তি প্রয়োগ করে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করেন বা আচরণ বিধি লঙ্ঘন করেন তাহলে তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।