ঝালকাঠি পৌরসভা নির্বাচন মেয়র পদে তিনজনের মনোনয়নপত্র দাখিল

প্রকাশিত: ১১:৫১ পূর্বাহ্ণ, মার্চ ১৯, ২০২১ | আপডেট: ১১:৫১:পূর্বাহ্ণ, মার্চ ১৯, ২০২১

ঝালকাঠি পৌরসভা নির্বাচনে মনোনয়ন জমা দানের শেষ (বৃহষ্পতিবার) দিনে মেয়র পদে তিনজন মনোনয়নপত্র দাখিল করেছেন। আওয়ামী লীগ মনোনীত বর্তমান মেয়র মো. লিয়াকত আলী তালুকদার, স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক মেয়র আফজাল হোসেন রানা ও ইসলামী আন্দোল বাংলাদেশ’র প্রার্থী মো. হাবিবুর রহমান বৃহস্পতিবার রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন।
এছাড়া পৌরসভার ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৩৮ জন এবং সংরক্ষিত(মহিলা) কাউন্সিলর পদে ১৬জন মনোনয়নপত্র দাখিল করেন। শুক্রবার যাচাই বাছাই শেষে বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে বলে জানিয়েছেন জেলা রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক মো. আরিফুল ইসলাম। পৌরসভার ২নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল মাহমুদ এবং ৫নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর এবং জেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক তরুন কর্মকার ছাড়া অন্য কোন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন নি।
আগামী ১১ এপ্রিল ইভিএম ব্যবহার করে এ পৌরসভার নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। পৌরসভার ৯টি ওয়ার্ডে ২২টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে। পৌরসভায় মোট ভোটার রয়েছেন ৩৯ হাজার ৬৩৬ জন। এর মধ্যে ২০ হাজার ১৬০ জন নারী ও ১৯ হাজার ৪৭৬ জন পুরুষ ভোটার রয়েছে।

Print Friendly, PDF & Email