খেলাধুলার মাধ্যমে আমরা যুব সমাজকে একটি আলোকিত পথ দেখাতে চাই- হুইপ ইকবালুর রহিম এমপি

রংপুর ব্যুরো

প্রকাশিত: ৯:০৯ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২১ | আপডেট: ৯:০৯:অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২১

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুরে লিয়ন স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী বাংলা ট্রাক। রানার আপ হয়েছে দিনাজপুর ক্রিকেট বার্ডস। প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে দিনাজপুর ক্রিকেট বার্ডস ১৬৭ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ১৬৮ রান করে বিজয়ী হয় রাজশাহী বাংলা ট্রাক। রাজশাহী বাংলা ট্রাকের সাব্বির ১০২ রান করে। পুরস্কার তুলে দেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, খেলাধুলার মাধ্যমে আমরা যুব সমাজকে একটি আলোকিত পথ দেখাতে চাই উল্লেখ করে বলেন, আজকে খেলোয়াড়রা আগামী দিনের জাতীয় পর্যায়ের নেতৃত্ব দিবেন। মাদকমুক্ত দুরে রাখতে যুব সমাজকে খেলোধুলার বিকল্প নাই। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ক্রীড়া পাগল মানুষ। ক্রীড়া ক্ষেত্রে উন্নয়নের জন্য সকল ধরনের সহযোগিতা করে আসছেন। তাই বিশ্বের দরবারে আজ আমরা মাথা উচু করে দাড়িয়েছি।
১৬ মার্চ মঙ্গলবার জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর গোর এ শহীদ বড় ময়দানে সারওয়ার আশফাক আহমেদ লিয়ন স্মৃতি পরিষদের আয়োজনে লিয়ন স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের চুড়ান্ত খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলার-এর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর অতিরিক্ত জেলা প্রশাসক সামিউল ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুজন সরকার, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, দিনাজপুর চেম্বার অব কমার্সের সভাপতি সুজাউর রব চৌধুরী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু, টুর্নামেন্ট কমিটির আহবায়ক সারওয়ার রুশদী আহমেদ পৃথীল প্রমুখ।

ধারাভাস্যকার ছিলেন মোঃ রফিক। টুর্নামেন্টের সহযোগিতায় ছিলেন সদস্য সচিব ইমাম হোসেন, সদস্য রাকিবুল মিথুন, নজরুল ইসলাম জুয়েল, আজাদুর রহমান বিপু, জিসান, আবু সামাদ মিঠু, তহন, সুমন, সবুজ, গেরি, রদিব প্রমুখ।