ঝালকাঠি পৌরসভা ও ৩১ ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা

প্রকাশিত: ১২:৪১ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০২১ | আপডেট: ১২:৪১:অপরাহ্ণ, মার্চ ১৪, ২০২১

ঝালকাঠি পৌরসভাসহ জেলার ৪ উপজেলার ৩১ ইউনিয়নে তৃণমূলের মতামতকে প্রধান্য দিয়ে মনোনয়ন চুড়ান্ত করে দলীয় প্রর্থীদের নাম ঘোষনা করেছে আওয়ামীলীগ। মনোনয়নপ্রাপ্তরা নৌকা প্রতিক নিয়ে নির্বাচনী মাঠে প্রতিদ্ব›িদ্বতা করবেন।
আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার দিলীপ বড়–য়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, শনিবার (১৩ মার্চ) সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা অনুষ্ঠিত হয় সভার সিদ্ধান্ত মোতাবেক বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রর্থীদের মনোনয়ন প্রদান করা হয়।
নির্বাচনে যারা মনোনয়ন পেয়েছেন তারা হলেন; ঝালকাঠি পৌর সভায় বর্তমান মেয়র ও পৌর আ’লীগের সভাপতি মোহাম্মদ লিয়াকত আলী তালুকদার। ঝালকাঠি সদর উপজেলার গাভারামচন্দ্রপুর. ইউনিয়নে মো. গোলাম মাওলা মাসুম শেরওয়ানী, বিনয়কাঠিতে এজেএম মঈন উদ্দিন পলাশ, নবগ্রামে মো. মুজিবুল হক আকন্দ, কৃর্তিপাশায় আব্দুস শুক্কুর মোল্লা, বাসন্ডায় মোবারেক হোসেন মল্লিক, গাবখান ধানসিঁড়িতে মোঃ আবুল কালাম (মাসুম), শেখের হাটে নুরুল আমিন খান সুরুজ, কেওড়ায় আবু সাঈদ খান এবং নথুল্লাবাদ ইউনিয়নে নজরুল ইসলাম জাহাঙ্গীর সরদার।
নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়নে একেএম আবদুল হক হাওলাদার, মগরে মোহাম্মদ শাহীন হোসাইন (এনামুল হক শাহিন), কুলকাঠিতে এইচ এম আখতারুজ্জামান হাওলাদার (বাচ্চু), কুশাঙ্গলে আলমগীর হোসেন, নাচনমহলে সিরাজুল ইসলাম সেলিম, রানাপাশায় শাহজাহান হাওলাদার, সুবিদপুরে আবদুল গফ্ফার খান, সিদ্ধকাঠীতে কাজী জেসমিন, দপদপিয়ায় সোহরাব হোসেন বাবুল মৃধা এবং মোল্লারহাট ইউনিয়নে এ্যাডভোকেট কেএম মাহাবুবুর রহমান (সেন্টু)।
রাজাপুরের সাতুরিয়া ইউনিয়নে সৈয়দ মাইনুল হায়দার নিপু, শুক্তাগড়ে বিউটি সিকদার, রাজাপুর সদরে নজরুল ইসলাম (স্বপন তালুকদার), গালুয়য় গোলাম কিবরিয়া পারভেজ, বড়ইয়ায় মোহাম্মদ সাহাবুদ্দিন হাওলাদার (সুরুমিয়া) এবং মঠবাড়ি ইউনিয়নে শাহজালাল হাওলাদার।
কাঠালিয়ায় চেচরিরামপুর ইউনিয়নে মো. হারুন-অর-রশিদ জমাদ্দার, পাটিখালঘাটায় শিশির চন্দ্র দাস, আমুয়ায় আমিরুল ইসলাম (ফোরকান সিকদার), কাঠালিয়া সদরে মো. মাহমুদুল হক (নাহিদ সিকদার), শৌলজালিয়ায় মো. মেহেদি হাসান এবং আওরাবুনিয়া ইউনিয়নে কামরুজ্জামান লিটন নকীব।
ঝালকাঠি জেলার স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড তৃণমূলের দাবির প্রেক্ষিতে আলোচনার ভিত্তিতে সর্বসম্মতিক্রমে চেয়ারম্যান প্রার্থী হিসেবে উল্লেখিতদের নাম কেন্দ্রে সুপারিশ করে প্রেরণ করে। অন্যান্য মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে অনেকেই ইতিমধ্যে দলীয় মনোনয়নপ্রাপ্তদের প্রতি আনুগত্য প্রকাশ করে প্রতিদ্ব›িদ্বতা থেকে সরে দাড়িয়েছেন।
রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নে দলীয় মনোনয়ন প্রত্যাশী এবং উপজেলা আওয়ামীলীগের ধর্মবিষয়ক সম্পাদক মো. দেলোয়ার হোসেন জানান, দল যাকে ভালো মনে করেছে তাকেই মনোনয়ন দিয়েছে। ইউনিয়নবাসীর ভালোবাসায় মুগ্ধ এবং ঋণী। আমি ইউনিয়নের জনগনের পাশে ছিলাম, আছি এবং থাকবো।

Print Friendly, PDF & Email