মাধবপাশা ৭,৮,৯নং ওয়ার্ডের অসম্পূর্ণ কাজ করতেই পূনরায় নির্বাচিত হতে চান লিপি!

আরিফ হোসেন আরিফ হোসেন

বাবুগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২:৫৭ পূর্বাহ্ণ, মার্চ ১২, ২০২১ | আপডেট: ২:৫৭:পূর্বাহ্ণ, মার্চ ১২, ২০২১

বাবুগঞ্জ প্রতিনিধি : বাবুগঞ্জের মাধবপাশা ইউনিয়নের ৭,৮,৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনে জনগনের অধিকার রক্ষায় অসম্পূর্ণ কাজ সম্পন্ন করতে পূনারায় নির্বাচিত হতে চান উপজেলার বিপ্লবী নারী নেত্রী ফাতেমা আক্তার লিপি। এ উপলক্ষে আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে নির্বাচন অফিসার সাইফুল ইসলাম এর কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। গত ৫ বছরে তিনি বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ভাতা ও সরকারি বরাদ্দ সঠিকভাবে সচ্ছতার সাথে বন্টন করে সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে। নারী অধিকার ও অবহেলিত মানুষের অধিকার রক্ষায় প্রতিবাদী ভুমিকায় বার বার প্রশংসা কুড়িয়েছেন তিনি।
ফাতেমা আক্তার লিপি বাবুগঞ্জ উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক প্রার্থী, ঐতিহ্যবাহী সেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন এর বরিশাল জেলা কমিটির সদস্য ও সুজন এর উপজেলা কমিটির দায়িত্বশীল পদে রয়েছেন।
ফাতেম আক্তার লিপি গত ৫ বছরে উপজেলায় ৩২শত মৃত্যু ভোট ও ১২শত মৃত্যু ব্যক্তির ভাতা বন্ধ করনে বিশেষ ভুমিকা পালন করেছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কতৃপক্ষ।
লিপি বলেন, সমাজ পরিবর্তনে আমৃত্যু লড়াই করে যাবো। আর ভালো কাজ করতে হলে অনেক প্রতিকুল পরিবেশ সামাল দিতে হয়। আসন্ন নির্বাচনে আবারো মনোনয়ন ফরম সংগ্রহ করলাম। জনগন আমাকে আমার কাজের মুল্যায়ন করবে বলে আশাবাদি।