রাজৈরে শস্য নিয়ে দ্বন্দ্ব, আহত-১

নাজমুল হক নাজমুল হক

ব্যাবস্থাপনা সম্পাদক

প্রকাশিত: ১:১৬ পূর্বাহ্ণ, মার্চ ১১, ২০২১ | আপডেট: ১:১৬:পূর্বাহ্ণ, মার্চ ১১, ২০২১

রাজৈরে ক্ষেতের শস্য তুলতে গিয়ে প্রতিপক্ষের হামলায় একজন আহত হয়েছে। আহতকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তী করা হয়েছে। বুধবার সকালে মাদারীপুরের রাজৈর থানার বদরপাশা ইউনিয়নের পূর্ব দাড়াদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত পূর্ব দাড়াদিয়া গ্রামের মৃত শাহেদ হাওলাদারের ছেলে আলেম হাওলাদার (৬৫)।

পুলিশ ও ভুক্তভোগী সুত্রে জানা যায়, ক্ষেতের মালিক রানি বেগম তার চাচা আলেম হাওলাদার কে নিয়ে ক্ষেতের শস্য তুলতে যায়। এসময় একই এলাকার জবাহার হাওলাদার, নসু হাওলাদার, আছিফ ফকির মামুন ফকিরসহ ১০/১৫ জন তাদের শস্য তুলতে বাধা দেয়। এক পর্যায়ে জবাহার হাওলাদারের নেতৃত্বে আলেম হাওলাদারকে পিটিয়ে আহত করে। স্বজনরা আহতকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তী করান।

রানি বেগম বলেন, শস্যখেত আমাদের, আমাদের শস্য আমরা আনতে গেছি ওরা আমাদের উপর শুধু শুধু হামলা করে আমার চাচাকে আহত করলো। তিনি আরো বলেন, আমাদের ফাঁসানোর জন্য কানন নামে এক মহিলার মাথা নিজেরা ব্লেড দিয়ে কেটে আমাদের নামে মামলা দেবার পায়তারা করছে।

এব্যাপারে জবাহার হাওলাদার বলেন, এঘটনার সাথে আমি জড়িত না, আমি শালিস। তাছাড়া ওই জমি নিয়ে মামলা চলছে। “আহত কি ভাবে হয়েছে” এর উত্তরে তিনি বলেন, যে আহত হয়েছে তার কাছে জিজ্ঞেস করেন।

মাদারীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ সালাউদ্দিন জানান, আলেম হাওলাদারের মাথা ও হাতে আঘাত আছে।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাদী বলেন, এ ঘটনায় সন্ধায় একটা অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email