শপথ নিলেন নলছিটি পৌরসভার মেয়র ও কাউন্সিলররা

প্রকাশিত: ৭:২৩ অপরাহ্ণ, মার্চ ১০, ২০২১ | আপডেট: ৭:২৩:অপরাহ্ণ, মার্চ ১০, ২০২১

ঝালকাঠির নলছিটি পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা শপথ গ্রহণ করেছেন। বুধবার বেলা ১২টার দিকে বরিশাল বিভাগীয় কমিশনার কার্যালয়ের সভাকক্ষে শপথ বাক্য পাঠ করানো হয়। বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল নলছিটি পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আ. ওয়াহেদ খান ও কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করান। এ সময় অতিরিক্ত বিভাগীয় কমিশনার আব্দুর রাজ্জাক এবং বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড বরিশালের পরিচালক সোহ্রাব হোসেন উপস্থিত ছিলেন।
পৌরসভার নবনির্বাচিত সাধারণ কাউন্সিলর ১ নম্বর ওয়ার্ডে মো. পলাশ তালুকদার, ২ নম্বর ওয়ার্ডে মো. নূরে আলম হাওলাদার, ৩ নম্বর ওয়ার্ডে রেজাউল ইসলাম চৌধুরী, ৪ নম্বর ওয়ার্ডে বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম দুলাল চৌধুরী, ৫ নম্বরে মো. মামুন মাহমুদ, ৬ নম্বরে মো. ফিরোজ আলম খান, ৭ নম্বরে শহিদুল ইসলাম টিটু, ৮ নম্বরে আব্দুল্লাহ আল মামুন লাভলু, ৯ নম্বরে মো. মানিক হাওলাদার, সংরক্ষিত কাউন্সিলর ১, ২, ৩ নম্বর ওয়ার্ডে খাদিজা পারভীন, ৪, ৫, ৬ নম্বর ওয়ার্ডে দিলরুবা বেগম ও ৭, ৮, ৯ নম্বর ওয়ার্ডে নুরুন্নাহার বেগমও শপথ গ্রহণ করেছেন।
শপথ গ্রহণ শেষে নলছিটি পৌরসভার সকল উন্নয়নে সবাইকে নিয়ে মিলেমিশে কাজ করার অঙ্গিকার করেন নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দ।
নবনির্বাচিত মেয়র বীর মুক্তিযোদ্ধা আ. ওয়াহেদ খান জানান,পৌরবাসির সেবা করার যে গুরুদায়িত্ব আমাকে দেয়া হয়েছে তা যথাযথভাবেই পালন করবো। মানুষ আমাকে ভালোবেসে নির্বাচিত করেছেন, আমি তাদের ভালোবাসা কখনো ভুলবো না।
তিনি আরো বলেন, আমি পৌরবাসির দ্বোরগোড়ায় সেবা পৌছে দিতে চাই। তাঁদের সুখ দুঃখে কাছে থাকতে চাই। আমি পৌর এলাকার উন্নয়ন, মাদক নির্মূল এবং নাগরিক সমস্যাকে প্রধান্য দিয়ে দ্রæত সমস্যার সমাধান করতে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার গর্বিত অংশীদার হতে চাই।

Print Friendly, PDF & Email