কাঁঠালিয়ায় সেতু ভেঙ্গে অতিরিক্ত পাথর বোঝাই ট্রাক খালে

প্রকাশিত: ৭:০৭ অপরাহ্ণ, মার্চ ১০, ২০২১ | আপডেট: ৭:০৭:অপরাহ্ণ, মার্চ ১০, ২০২১

ঝালকাঠির কাঁঠইলয়ায় অতিরিক্ত পাথর বোঝাই ট্রাকের চাপে আমুয়া-কাঠালিয়া-রাজাপুর আঞ্চলিক মহা সড়কের সাতানী বাজার সংলগ্ন খালের আয়রন ব্রীজটি (সাতানী ব্রীজ) ভেঙ্গে ট্রাকসহ খালে পড়ে যাওয়ায় কাঠালিয়া উপজেলার সাথে জেলা সদর ঝালকাঠি ও বরিশালসহ সারাদেশের সাথে সড়ক যোগাযোগ বন্ধ হয়ে গেছে।
বুধবার বিকাল ৩টার দিকে উপজেলার আওড়াবুনিয়া ইউনিয়নের ছিটকি এলাকার সাতানী বাজার ভাড়ানি খালের সেতুতে অতিরিক্ত পাথর বোঝাই দেয়া ট্রাকটি উঠলেই সেতুটি ধ্বসে পড়ে। এতে হতাহতের কোন ঘটনা ঘটেনি। স্থানীয়রা জানায়, কাঠালিয়া রাজাপুর আঞ্চলিক মহাসড়কের সাতানী বাজার ভাড়ানি খালের ওপর সেতুটি দীর্ঘদিন ধরেই ঝুকিপুর্ণ ছিল। বুধবার বিকেলে রাজাপুর কাঠালিয়া আঞ্চলিক মহাসড়কের চলমান কাজের পাথর বোঝাই একটি ট্রাক রাজাপুর থেকে কাঠালিয়া আসছিল। ট্রাকটি সেতুর মাঝখানে আসলে সেতুটি ভেঙ্গে ট্রাকসহ পানিতে পড়ে যায়। ট্রাকের ড্রাইভার ও সহকারি সামান্য আহত হয়েছেন। তারা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। সেতুর দুই পাড়ে যানবাহন আটকা পড়েছে।
এ ব্যাপারে সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী শেখ নাবিল আহম্মেদ বলেন,‘ আমাদের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমরা তিন থেকে চার দিনের মধ্যে বেইলি ব্রিজ নির্মাণ করে যাতায়াত ব্যবস্থা সচল রাখতে পারব।
কাঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায় জানান, বুধবার দুপুরে পাথরভর্তি একটি ট্রাক ব্রীজের উপর দিয়ে পার হওয়ার সময় ব্রীজটি ভেঙ্গে ট্রাকটি খালে পড়ে যায়, তবে ট্রাক আরহীদের কোন ক্ষতি হয়নি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email